ডাক্তার হয়েও পরপর ধর্ম বিদ্বেষী পোস্ট, জোরালো হচ্ছে অর্চিস্মান ভট্টাচার্যকে গ্রেপ্তারের দাবি - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Saturday, April 11, 2020

ডাক্তার হয়েও পরপর ধর্ম বিদ্বেষী পোস্ট, জোরালো হচ্ছে অর্চিস্মান ভট্টাচার্যকে গ্রেপ্তারের দাবি

বাংলার ডাক্তাররা করোনা মোকাবিলায় প্রাণপাত করছেন, মানুষকে সুস্থ রাখাই ধর্ম এখন। ঠিক তখনই ধর্ম বিদ্বেষের পোস্টার বয়' হয়ে উঠেছেন কলকাতা মেডিক্যাল কলেজের ডাক্তার অর্চিস্মান ভট্টাচার্য। পরের পর ফেসবুকে ধর্ম বিদ্বেষী পোস্ট করে চলেছেন এই ডাক্তার। জোরালো হচ্ছে অর্চিস্মান ভট্টাচার্যকে গ্রেপ্তারের দাবি।

ইনিই সেই ডাক্তার, যিনি এন আর এসে ডাক্তার পেটানোর ঘটনার পরবর্তীতে নবান্নে রাজ্যের মুখ্যমন্ত্রীর সাথে মিটিং এ মুখ্যমন্ত্রীকে বলেছিলেন 'আমরা পদবী দেখে চিকিৎসা করি না।' সেই ডাক্তারই এখন মুখোশ খুলেছেন, ধর্ম বিদ্বেষ ছড়ানোই তার লক্ষ্য এখন।

একজন ডাক্তার কিভাবে এসব করতে পারেন? তাজ্জব সকলেই। গতকাল তার আরও একটি ভয়ংকর ধর্ম বিদ্বেষী পোস্টের পর তাকে গ্রেপ্তারের দাবি জোরালো হচ্ছে। ইতিমধ্যেই বহু ব্যক্তি, সংগঠন তার বিরুদ্ধে সাইবার ক্রাইমে তাকে গ্রেপ্তারির জন্য এবং মেডিক্যাল  কাউন্সিল অফ ইন্ডিয়ায় তার মেডিক্যাল রেজিস্ট্রেশন বাতিলের দাবিতে অভিযোগ জানিয়েছেন। এখন দেখার পুলিস-প্রশাসন কি ব্যবস্থা নেয়।

(অর্চিস্মান ভট্টাচার্যের গতকালের ফেসবুক পোস্ট)

গতকাল পোস্টের পর চাপে পড়ে লজ্জাজনক ভাবে ফেসবুক একাউন্ট হ্যাকের আষাঢ়ে গল্প ফাঁদেন এই ডাক্তার।
( ফেসবুক প্রোফাইল হ্যাকের কথা জানিয়ে পোস্ট অর্চিস্মানের)

-নিজস্ব সংবাদদাতা, বাংলার চোখ


5 comments:

  1. ওই ডাক্তার এর চিকিৎসা কোন মুসলিম যেন না পায় ও মুসলিম দের ঘৃনা করে এবং হত্যা করবে।

    ReplyDelete
  2. আপনি ,নিজস্ব ধর্ম বিশ্বাস নিয়ে,মসজিদে পড়াতে পারেন, হিন্দুরা পারবেন না:: সংবিধানেই এমন আইন পাস করিয়ে নিয়েছেন।।

    সমাজে জর্জরিত না হলে, এমন ভাবে মানুষ চেঞ্জ হতে পারে না@ যখন বুঝতে পারে "ধর্ম নিরপেক্ষতা" আসলে মুখোশ এইটা হিন্দুদের ধর্মাচোরং করতে না দেয়া, মুসলিম ধর্মকে তোষণের আড়ালে অতিরিক্ত .

    ReplyDelete
  3. ডাক্তার বাবুরা আমাদের নিকট পরম সম্মানীয়। কিন্তু উনি ডাক্তারি পেশাটাকেই কলঙ্কিত করলেন।

    ReplyDelete
  4. Good work always with u ,dear Doctor

    ReplyDelete
    Replies
    1. ON RE GANDUR ETATO VAROT R SABTHEKE BARO KATHA RAJU ATA PASCHIM BANGO, GIJRAT NAI (*) VAROT SADHIN MUSALMANRAI KARECHE *TAI CHALAKI CHALLENGE (*) TOMAITO MANE HACHCHE CHOR KHUNI DESODROHI DANGABAJ REPTIST SAMPRODAYEK GUNDA BADMAS RSS O BAJRANG DALER CHAMCHA B J PIR POSA KUTTA

      Delete

Post Bottom Ad