বাংলা পক্ষর নামে মিথ্যা রটিয়ে সমালোচিত SFI এর সাধারণ সম্পাদক ময়ূখ বিশ্বাস - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, March 3, 2020

বাংলা পক্ষর নামে মিথ্যা রটিয়ে সমালোচিত SFI এর সাধারণ সম্পাদক ময়ূখ বিশ্বাস

বাঙালি জাতীয়তাবাদী সংগঠন বাংলা পক্ষ বাংলা ভাষা ও বাঙালির অধিকার আদায়ের দাবিতে লড়াই করে। আজ বাংলা পক্ষ পিএসসি ভবন অভিযান ছিল পিএসসির চাকরীর পরীক্ষায় ১০০ নম্বরের বাংলা পেপার রাখার দাবিতে।

কিন্তু, ফেসবুক SFI এর সর্বভারতীয় সাধারণ সম্পাদক ময়ূখ বিশ্বাসের পোস্ট ঘিরে সমালোচনার ঝড়৷ ময়ুখ বিশ্বাসের নিজের পেজে পোস্টে দেখা যাচ্ছে, ইংরেজি অনার্সের প্রশ্নপত্র বাংলায় করার দাবিতে বাংলা পক্ষ লড়ছে। বাংলা পক্ষর তরফে কোনোদিনই এরকম হাস্যকর দাবি করা হয়নি। ময়ূখ বিশ্বাসের এই পোস্ট প্রকাশ্যে আসতেই সমালোচনার ঝড় সামাজিক মাধ্যমে। বাংলা পক্ষ সংগঠনের পক্ষ সদস্যরা জানান, "SFI এর সর্বভারতীয় সাধারণ সম্পাদক এই পোস্ট করে বাংলা পক্ষর নামে মিথ্যে রটিয়ে নাম খারাপ করতে চেয়েছে। বাঙালি বুঝছে এর পিছনে ময়ূখের উদ্দেশ্য কি। একটা ছাত্র সংগঠনের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক এটা কিভাবে করতে পারেন? বাংলা পক্ষর সাথে তো তাদের শত্রুতা নেই, সংগঠনের অনেকেই এস এফ আই করে। এস এফ আই তেও অনেক বাঙালি আছে, বাঙালির সাথে বাংলা পক্ষর শত্রুতা নেই।"

(ময়ূখ বিশ্বাস এই ছবিটি নিজের পেজে পোস্ট করেছে
https://m.facebook.com/story.php?story_fbid=136699341185463&id=102086811313383)
বাংলার চোখের পক্ষ থেকে ময়ূখ বিশ্বাসের সাথে যোগাযোগ করে বাংলা পক্ষ কবে এটা দাবি করেছে জানতে চাওয়া হলে তিনি জানান 'আমি ব্যাখ্যা দিতে বাধ্য নই"।

1 comment:

  1. ময়ূখ বিশ্বাস ছর্বভারতীয়,বেশ‍্যমানব তেনাদের আবার গুজমারো দালালির পয়সা খাওয়ার জন‍্য ইংরেজি ব‍্যবসার বাড়বাড়ন্তের জন‍্য আমার মাতৃভাষা বাংলাকে হেয় করতে পিছপা নয় । এদের উচিত শিক্ষা একমাত্র বাঙালির নিজস্ব রাজনৈতিক দল তৈরী হলেই হবে

    ReplyDelete

Post Bottom Ad