বাঙালি পুরুষেরা স্ত্রৈন্য, তারা লুকিয়ে পর্ণগ্রাফি দেখে:অবাঙালি মহিলার ফেসবুক পোস্টে চূড়ান্ত বিতর্ক - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Wednesday, October 2, 2019

বাঙালি পুরুষেরা স্ত্রৈন্য, তারা লুকিয়ে পর্ণগ্রাফি দেখে:অবাঙালি মহিলার ফেসবুক পোস্টে চূড়ান্ত বিতর্ক

বেশ কিছু দিন আগে বাংলায় বসবাসকারী অবাঙালী পুরুষের বাঙালি মেয়েদের নিয়ে কদর্য পোস্ট এখনও অনেকেই ভোলেননি। ফের আরও একবার এরকম বাঙালি বিদ্বেষী পোস্ট সোশ্যাল মিডিয়ায় ঘোরা ফেরা করছে কিন্তু এবারের নিশানা বাঙালি পুরুষের ওপর।"বাঙালি পুরুষেরা স্বাভাবিক নয় এবং তারা লুকিয়ে পর্ণগ্রাফি দেখে" এরকমই একটি পোস্ট করেন সামি সিং নামে একজন অবাঙালী মহিলা। যা নিয়ে প্রতিবাদের ঝড় আছড়ে পড়েছে সর্বত্র। সাধারণ বাঙালি পুরুষেরা এই ঘটনার প্রতিবাদ করে তাকে ম্যাসেজ করায় তাদের কদর্য ভাষায় আক্রমণ করা হয় ।

বাংলা নারী পক্ষের তরফ থেকে তন্বী  দাস এই ঘটনার তীব্র সমালোচনা করেন, তিনি বলেন "গোবলয়ের নারী পুরুষ উভয়েই বাঙালি নারী পুরুষকে ঘৃণার চোখে দেখে এরা বাঙালি ছেলেকে স্ত্রৈন্য  আর মেয়েদের সস্তার শয্যা সঙ্গী বলে মনে করেন।"


এগুলো বিচ্ছিন্ন ঘটনা না, প্রতিনিয়ত দেখা যাচ্ছে এসব পোস্ট। কিছুদিন আগেই বাঙালি মেয়েদের সম্পর্কে ঘৃণ্য পোস্ট করেছিল কিছু গোবলয়ের হিন্দুস্তানী যুবক । কলকাতা সহ বাংলায় গোবলয়ের মানুষের ভিড় বাড়ছে। বাঙালি নারীরা কতটা সুরক্ষিত? এই মানসিকতাই তো ধর্ষকের জন্ম দেয়। এই প্রবনতা নিয়ে চিন্তিত সকলেই। সরাসরি ফেসবুক পোস্টে বলা হচ্ছে, বাঙালি নারী সহজে বিছানা গরম করে, বাঙালি মেয়ে মানেই বেশ্যা। বাঙালি নারীরা ২৪ ঘন্টা সেক্স পাগল থাকে। 


এইসব ঘটনায় তীব্র বিতর্কের সৃষ্টি হয়েছে । নানা বাঙালি সংগঠন ও নারী সংগঠন গুলো এ ব্যাপারে সরব হয়েছে। দ্রুত পুলিসি হস্তক্ষেপের দাবি জানাচ্ছেন অনেকেই।






- নিজস্ব সংবাদদাতা, বাংলার চোখ।

No comments:

Post a Comment

Post Bottom Ad