কানপুরে বাঙালির দুর্গামন্দির ভেঙে বেশ করেছে বিজেপি : বাংলার বিজেপি নেতা অমিত রায় - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, October 1, 2019

কানপুরে বাঙালির দুর্গামন্দির ভেঙে বেশ করেছে বিজেপি : বাংলার বিজেপি নেতা অমিত রায়

বাঙালি সমাজের ৭৩ বছরের পুরনো ঐতিহ্যশালী দুর্গা মন্দির ভেঙেছে উত্তরপ্রদেশের বিজেপির ক্যাবিনেট মন্ত্রী নেতার ছেলে । বিজেপির বাংলা শাখার মুখপাত্র অমিত রায় কাল আর্টেজ নিউস এর বিতর্কসভায় ক্যামেরার সামনে বললেন " সেটা সে বেশ করেছে " । দেবী পক্ষে বিজেপি নেতার এই বাঙালি বিদ্বেষী মনোভাব বুঝিয়ে দেয় যে বিজেপি বাংলা ও বাঙালির বিরুদ্ধে । 

আর্টেজ নিউস এর বিতর্কসভায় ক্যামেরার সামনে বাংলা পক্ষর সহযোদ্ধা কৌশিক মাইতি চোখে আঙ্গুল দিয়ে দেখাল যে বিজেপি বাঙালি বিরোধী এবং হিন্দি সাম্রাজ্যবাদী বিজেপি বাংলার জন্যে কতটা ক্ষতিকর। 

বাংলা পক্ষর কৌশিক মাইতি এই বিতর্কসভায় তীব্র আক্রমণ করেছেন বিজেপিকে । তিনি বলেছেন যখন ইউপি, হরিয়ানা, গুজরাটে দুর্গাপুজোর সময়ে বাঙালির মণ্ডপে ঢুকে আমিষ স্টল ভেঙে তছনছ করে তখন বিজেপি চুপ থাকে। এনআরসির জন্য যখন ৭০ জন হিন্দু বাঙালি আত্মহত্যা করে, হাজার হাজার হিন্দু বাঙালিকে আসাম বিজেপি ঢোকায় ডিটেনশন ক্যাম্পে , তখন বিজেপি চুপ থাকে । 

প্রসঙ্গত উল্লেখ্য এন আর সি র মাধ্যমে আসামে প্রায় ১৭ লক্ষ বাঙালি রাষ্ট্রহীন। যার মধ্যে ১১ লক্ষ হিন্দু বাঙালি এবং ৬ লক্ষ মুসলমান বাঙালি । গত ৩১ শে আগস্ট এন আর সি র ফাইনাল তালিকা প্রকাশিত হয়েছে। আসামের বাঙালি ঐতিহাসিক সংকটে। এন আর সি কে কেন্দ্র করে প্রায় ৮০ জন বাঙালি আত্মহত্যা করেছে। বাংলায় এন আর সি করার জন্য গলা চড়াচ্ছে বিজেপি। ইতিমধ্যে বাংলায় এন আর সির আতঙ্কে আত্মহত্যা করেছেন ১০ জনের বেশি বাঙালি ।

ভিডিও লিংক - https://www.facebook.com/artagenews/videos/1214975145340411/














4 comments:

  1. British time eo gaddar chilo, akehno dekhte pachhi...

    ReplyDelete
  2. এখন হিংসা রাজ চলছে৷বুদধো কে সামনে রেখে৷

    ReplyDelete
    Replies
    1. We not know how long it is stayed.we Indian now mum.

      Delete
  3. Be cool history reapit .Now destiny of human on warmonger.

    ReplyDelete

Post Bottom Ad