এনআরএসে বাঙালি ফার্মাসিস্ট জয়দেব কুণ্ডুকে মারধরের ঘটনায় সাসপেন্ড বিহারি ডাক্তার রবি কুমার - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Wednesday, September 25, 2019

এনআরএসে বাঙালি ফার্মাসিস্ট জয়দেব কুণ্ডুকে মারধরের ঘটনায় সাসপেন্ড বিহারি ডাক্তার রবি কুমার

নীলরতন সরকার মেডিকেল কলেজে কিছুদিন আগে বাঙালি ফার্মাসিস্ট জয়দেব কুন্ডু আক্রান্ত হয়েছিলেন বিহারি ডাক্তার রবি কুমারের হাতে । সূত্রের খবর কিছুদিন আগে দুপুরে ওপিডি ফার্মাসি তে হাজির হন দ্বিতীয় বর্ষের বিহারি জুনিয়র পিজিটি রবি কুমার । সার্জারি ইউনিট-2 এ এসে কর্তব্যরত ফার্মাসিস্ট জয়দেব কুন্ডুর কাছে ডায়াবেটিস এর মেডিসিন লিসপ্রমিক্স চান । ফার্মাসিস্ট প্রেসক্রিপশন চাইলে রবি কুমার ফার্মাসিস্ট কে বিনা প্রেসক্রিপশন এই মেডিসিন দিতে বলেন। তা অস্বীকার করায়, ফার্মাসিস্ট জয়দেব কুন্ডুর সাথে কথা কাটাকাটি শুরু হয়, এবং রবি কুমার ফার্মাসিস্ট জয়দেব কুন্ডু কে ধরে মারতে থাকেন, বর্তমানে ফার্মাসিস্ট জয়দেব কুন্ডু ঘাড়ে এবং মাথায় চোট পেয়ে ক্রিটিক্যাল কেয়ার ইউনিট এ ভর্তি।

এই ঘটনায় অভিযুক্ত বিহারি ডাক্তারকে গ্রেফতার করার দাবিতে এনআরএস মেডিকেল কলেজে মিছিলে নেমেছিলেন ফার্মাসিস্টরা । সকল ফার্মাসিস্ট দের পক্ষ থেকে দাবি উঠেছিল অবিলম্বে নিগ্রহকারী জুনিয়র ডাক্তার রবি কুমার কে অবিলম্বে গ্রেফতার করতে হবে এবং যথোপযুক্ত শাস্তি দিতে হবে।

ঘটনার পরই ফুঁসে উঠেছিল প্রোগ্রেসিভ ফার্মাসিস্ট অ্যাসোসিয়েশন। অভিযুক্তকে গ্রেফতারের দাবিতে সরব হয়েছিলেন অ্যাসোসিয়েশনের সকলেই। এরপরি নড়েচড়ে বসে হাসপাতাল কর্তৃপক্ষ। গঠন করা হয় ৩ সদস্যের একটি কমিটি। প্রোগ্রেসিভ ফার্মাসিস্ট অ্যাসোসিয়েশনের তরফে অভিযোগও জানানো হয়েছিল এন্টালি থানায়। শেষপর্যন্ত অভিযুক্ত জুনিয়র ডাক্তারকে সাসপেন্ড করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। এই সাসপেন্ড হওয়ার ঘটনায় খুশি বাঙালি । তবে অনেকের মত ওই বিহারি ডাক্তারকে গ্রেফতার করা উচিত ছিল ।



No comments:

Post a Comment

Post Bottom Ad