দমদমে বাংলা পক্ষর উদ্যোগে মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান- মেলা শুরু ৩১ শে আগস্ট - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Sunday, August 25, 2019

দমদমে বাংলা পক্ষর উদ্যোগে মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান- মেলা শুরু ৩১ শে আগস্ট

বাংলা পক্ষর উত্তর চব্বিশ পরগনা শিল্পাঞ্চল শাখার উদ্যোগে দমদম তরুণ সমিতির মাঠে (ইন্দিরা ময়দানের পাশে) আগামী ৩১ শে আগস্ট ও ১ লা সেপ্টেম্বর মেলার আয়োজন করা হয়েছে। থাকবে বাংলার নানা হস্তশিল্প, পোষাকের স্টল, থাকবে নানা সুস্বাদু খাবারের স্টল। থাকবে নানান সামগ্রীর স্টল। বাংলা পক্ষর তরফে চলছে জোর প্রচার।


বাংলা শিল্পী পক্ষের ব্যবস্থাপনায় দুদিন ব্যাপী থাকছে সাংস্কৃতিক অনুষ্ঠান। পারফর্ম করবে 'ফ্রেন্ডস' এবং 'ফোক আস' নামের দুটি ব্র‍্যান্ড। ফ্রেন্ডস ব্র‍্যান্ডের অন্যতম সদস্য সুব্রত আচার্য বাংলার চোখকে জানিয়েছেন 'বাংলা গানের পরিসর কমছে। বাংলা গান কম বাজানো হচ্ছে এফ এম চ্যানেলেও। ফ্রেন্ডস ব্র‍্যান্ড মেলায় বাংলা গানে জমিয়ে দেবে। সকলকে বলছি অবশ্যই মেলায় আসুন'।

মেলার অন্যতম উদ্যোক্তা সহেলী চক্রবর্তী জানান 'বাংলার শিল্প, বাংলার সংস্কৃতি, বাংলা গান কে সকলের সামনে তুলে ধরতেই এই মেলা। বাঙালি ব্যবসায়ীদের প্রোমোট করা এবং সমৃদ্ধ করা এই মেলার অন্যতম লক্ষ্য। সপরিবারে আসুন, উপভোগ করুন। মেলায় কেনাকাটা করুন, জমিয়ে খাওয়া দাওয়া করুন। বাঙালির শিকড়কে মজবুত করুন, বাংলার সংস্কৃতিকে ধারণ ও বহন করুন। উত্তর চব্বিশ পরগনা শিল্পাঞ্চল বাংলা পক্ষ এই মেলাকে সফল করতে অক্লান্ত পরিশ্রম করছে। আপামর বাঙালি এই মেলায় অংশ নিলে আমাদের প্রচেষ্টা সফল হবে।'

মেলার স্থান- দমদম তরুণ সমিতির মাঠ (দমদম স্টেশন থেকে হেঁটে ৫ মিনিট, ইন্দিরা ময়দানের পাশে)
তারিখ- ৩১ শে আগস্ট ও ১ লা সেপ্টেম্বর
সময়- দুপুর ১২ টা- রাত ৯ টা

- নিজস্ব সংবাদদাতা, বাংলার চোখ

No comments:

Post a Comment

Post Bottom Ad