প্রকাশ্য দিবালোকে কলকাতায় হিন্দুস্তানী গুন্ডাদের দ্বারা আক্রান্ত অভিনেত্রী জুহি সেনগুপ্ত - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Sunday, August 25, 2019

প্রকাশ্য দিবালোকে কলকাতায় হিন্দুস্তানী গুন্ডাদের দ্বারা আক্রান্ত অভিনেত্রী জুহি সেনগুপ্ত

সাত সকালে তিলোত্তমার রাস্তায় বিহারি গুন্ডাদের হাতে ফের আক্রান্ত হলেন টালিগঞ্জের অভিনেত্রী জুহি সেনগুপ্ত । ঘটনাস্থল রুবির মোড় এলাকার একটি পেট্রল পাম্প।

সম্প্রতি বিদেশ থেকে কলকাতায় ফিরে রবিবার সকালে নিজেদের গাড়ি নিয়ে ঘুরতে বেরোন পেশায় মডেল ও অভিনেত্রী জুহি সেনগুপ্ত। গাড়িতে ছিলেন তাঁর বৃদ্ধ বাবা, মা এবং বোন। অভিযোগকারিণীর দাবি, এদিন সকাল সাড়ে নটা নাগাদ রুবি মোড়ের কাছে একটি পেট্রোল পাম্পে গাড়ির তেল ভরার জন্য ঢোকেন তাঁরা। দেড় হাজার টাকার তেল দিতে বলা হলে, বিবেক কুমার যাদব নামে পেট্রল পাম্পের এক কর্মী তিন হাজার টাকার তেল দিয়ে দেন। এরপর তিন হাজার টাকা দাবি করলে, ওই অভিনেত্রী মৃদু প্রতিবাদ করেন। জুহি প্রতিবাদের স্বরে প্রশ্ন করেন, দেড় হাজার টাকার তেল দিতে বলা হলেও কেন দ্বিগুণ পরিমাণ তেল দেওয়া হল! অভিনেত্রীর দাবি, এ কথা শুনেই চটে যান পেট্রোল পাম্পের ওই কর্মী। জুহি জানান, ভুল করে তেল যখন দিয়েই দিয়েছেন ওই কর্মী, তখন সেই টাকাটা হয়তো দিয়েই দিতেন তিনি। কিন্তু ভুল স্বীকার দূরের কথা, পেট্রোল পাম্পের অন্য এক কর্মী আচমকা চড়াও হয় তাঁদের উপর। ওই কর্মী চেঁচামেচি করে গাড়ির চাবি জোর করে খুলে নেয় বলে অভিযোগ। বচসা বাড়তে থাকে, পেট্রোল পাম্পের আরও দুই কর্মী এতে জড়িয়ে পড়ে।

অভিযোগ, এরপরেই মহেশ যাদব ও রাজেশ ঝাঁ নামে পেট্রোল পাম্পের দুই কর্মী অভিনেত্রীর বাবার গায়ে হাত তোলেন। আচমকা ধাক্কাধাক্কিতে কিছুটা অসুস্থ বোধ করতে থাকেন তাঁর বয়স্ক বাবা ডঃ প্রবীর সেনগুপ্ত। বাবাকে বাঁচাতে এলে ওই অভিনেত্রীকেও ধাক্কা দেওয়া হয় বলে অভিযোগ। এরপরেই গোটা ঘটনাটির প্রতিবাদ করে একটি ফেসবুক লাইভ ভিডিও করেন অভিনেত্রী জুহি সেনগুপ্ত। এই ঘটনার জেরে শহর কলকাতায় প্রকাশ্য দিবালোকে নাগরিকদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেন জুহি। মহানগরের তরফে এই বিষয়ে ডেপুটি কমিশনার সুদীপ সরকারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, “এই ঘটনার বিষয়ে বিস্তারিত খোঁজ খবর নেওয়া হচ্ছে,অভিযোগ প্রমাণিত হলে অভিযুক্তদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হবে”।






No comments:

Post a Comment

Post Bottom Ad