উবেরে ধর্ষণের হুমকি পেলেন মহিলা, শুনলেন অকথ্য হিন্দি গালিগালাজও! - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, July 4, 2019

উবেরে ধর্ষণের হুমকি পেলেন মহিলা, শুনলেন অকথ্য হিন্দি গালিগালাজও!







ফের উবেরে হেনস্থার শিকার হলেন মহিলা। হিন্দিতে অকথ্য গালিগালাজ ও ধর্ষণের হুমকিও শুনতে হল ড্রাইভারের কাছ থেকে।
কনীনিকা দে নামের এই মহিলা ফেসবুক পোস্টের মাধ্যমে ঘটনার বিবরণ দিয়েছেন। গত বুধবার পোদ্দার কোর্ট থেকে রাসেল স্ট্রিট যাওয়ার জন্য  উবেরে ওঠেন তিনি। উবেরে ওঠার পরই অশোক নামের ওই ড্রাইভার যেতে অস্বীকার করেও গাড়ি চালাতে থাকেন। ড্রাইভারে মতিগতি ঠিক না দেখে গাড়ি থেকে নেমে যেতে চান কনীনিকা দেবী। কিন্তু গাড়ি না থামিয়ে ওই ড্রাইভার বলে-- "আজ তো আপকো হাম লেকে যায়েঙ্গে যাহা মেরা মন করে, আপ শুনতি নেহি যো হ্যায়! লাড়কি লোগ পড় লিখলি তো অ্যায়সি মুফাত হোতি হ্যায় (আজকে আপনাকে আমার যেখানে ইচ্ছা সেখানে নিয়ে যাব, আপনি আমার কথা শুনছেন না যে! মেয়েরা পড়াশোনা করলে এই সমস্যা হয়)।" এছাড়াই ক্রমাগত চলতে থাকে অকথ্য হিন্দি গালিগালাজ।
এরপর ওই মহিলা গাড়ির দরজা খুলে সাহায্যের জন্য চেঁচাতে থাকেন। তখন ড্রাইভারটি  অনুরোধ করতে থাকে দরজা বন্ধ করার জন্য। এরপর দরজা বন্ধ করলে সে মহিলাটিকে ধর্ষণের হুমকি দিয়ে বলে - "আভি আপ সেন্ট্রাল এভিনিউ মে উতরিয়ে নেহি তো সামনে যাকে আপকা রেপ হো যায়েগা।( এখনই আপনি সেন্ট্রাল এভিনিউতে নেমে যান নাহলে আপনি ধর্ষিতা হয়ে যাবেন।)"     
এরপরই উবের ও কোলকাতা পুলিশকে ট্যাগ করে পোস্ট করেন কনীনিকা দেবী। উবের এই ড্রাইভারকে বরখাস্ত করে, পুলিশও আইনি ব্যবস্থা নেয়।    

No comments:

Post a Comment

Post Bottom Ad