সোশাল মিডিয়ায় অভিনেত্রী অরুণিমা ঘোষকে হেনস্থা বিহারি গুন্ডার, অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করল পুলিশ - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, July 16, 2019

সোশাল মিডিয়ায় অভিনেত্রী অরুণিমা ঘোষকে হেনস্থা বিহারি গুন্ডার, অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করল পুলিশ

  ফের বিহারি গুন্ডার হাতে কলকাতায় হেনস্থার শিকার টলিউডের অভিনেত্রী অরুণিমা ঘোষ। সোশাল মিডিয়ায় অভিনেত্রীকে হুমকিও দিয়েছে বিহারি গুন্ডা মুকেশ সাউ। সোমবার সার্ভে পার্ক থানা থেকে আটক করা হয়েছে ওই ব্যক্তিকে। ২৪ জুলাই পর্যন্ত জেল হেফাজতে রাখা হবে অভিযুক্তকে।

অভিনেত্রীর নামে ভুয়ো অ্যাকাউন্টও খুলেছিলেন মুকেশ। বেশ কিছুদিন ধরেই অভিনেত্রীর ছবির নীচে খারাপ কমেন্ট আসত, সাধারণভাবেই এড়িয়ে যেতেন তিনি। কিন্তু পরে অভিনেত্রীকে প্রাণনাশের হুমকি দিতে থাকে ওই ব্যক্তি। শেষ পর্যন্ত ৩০ মে সাইবার সেলে অভিযোগ দায়ের করেন অরুণিমা ঘোষ। আর এই অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয় মুকেশকে।

অভিনেত্রীর অভিযোগের পর অভিযুক্তের আইপি ঠিকানা ট্র্য়াক করে মুকেশ পর্যন্ত পৌঁছয় পুলিশ। গড়ফা অঞ্চলে মুদির দোকান রয়েছে ওই ব্য়ক্তির। প্রায় ছ’মাস ধরে বিভিন্ন প্রোফাইল খুলে উত্যক্ত করা হচ্ছিল অভিনেত্রীকে। প্রায় ২৫টি অ্যাকাউন্ট ব্লক করেছিলেন অরুণিমা। কিন্তু তাতেও কাজ হয়নি। তবে ঠিক কী কারণে এমনটা করছিল যুবক তা এখনও জানা যায়নি। হেফাজতে রেখেই মুকেশ সাউকে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ।


No comments:

Post a Comment

Post Bottom Ad