প্রতিবাদের ঝড়, বাঙালি বিদ্বেষী বিজ্ঞাপন প্রত্যাহার করল ডাবর - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, July 2, 2019

প্রতিবাদের ঝড়, বাঙালি বিদ্বেষী বিজ্ঞাপন প্রত্যাহার করল ডাবর

ভারত-বাংলাদেশ ম্যাচকে কেন্দ্র করে বিজ্ঞাপন বানায় ডাবর কোম্পানী। বাংলাদেশকে ব্যঙ্গ করতে গিয়ে ভারতীয় বাঙালিকেও বিদ্রুপ করে বসে ডাবর। তিলের নাড়ু এবং রবীন্দ্রনাথ ঠাকুরকে নিয়ে তামাশা করা হয় নোংরা ভাবে।


বাঙালি গর্জে ওঠে। ফেসবুক, হোয়াটস্যাপে এবং ট্যুইটারে প্রতিবাদের ঝড় ওঠে। অনেকে ডাবরের কাস্টোমার কেয়ারে ফোন করে প্রতিবাদ জানায়। নানা বাঙালি সংগঠনের পক্ষ থেকে ডাবরকে বয়কট করার ডাক দেওয়া হয়।

তীব্র প্রতিবাদে পিছু হটল ডাবর। বিজ্ঞাপনটি প্রত্যাহার করে নেওয়া হল। যদিও প্রকাশ্যে ক্ষমা চাওয়ার দাবিতে প্রচার চালিয়ে যাচ্ছে বাংলার নানা বাঙালি সংগঠন।

1 comment:

  1. হ্যাঁ, একদম সত্য । এরা বাঙালীর ঠেলায় ফেসবুক থেকে ওই বাঙালী বিরোধী বিজ্ঞাপনটি সরিয়ে নিল । Dabur Dental Care-- পেজে গিয়ে দেখুন । এবার মুষ্টিমেয় কয়েকজন বাঙালীর গর্জনেই যদি বাংলা ও বাঙালী বিদ্ধেষীরা ভয় পায় তাহলে সব বাঙালী এক হয়ে গর্জন দিলে কি হবে । এই জয় পুরো বাঙালী জাতির জয় । জয় বাংলা জয় বাঙালী । তবে শুধুমাত্র ফেসবুক থেকে নয় সব জায়গা থেকে বিজ্ঞাপনটি তুলে নিয়ে পুরো বাঙালী জাতির কাছে ক্ষমা চাইতে হবে । তবেই কাজের কাজ হবে ।
    গতকাল নিম্নোক্ত মেসেজটি ডাবরকে ও আজ একটা লাইভ ভিডিওর মাধ্যমে প্রতিবাদ জানিয়েছি----

    বিষয়:-- বিজ্ঞাপন সরিয়ে নেওয়ার জন্য হুঁশিয়ারি...

    ভারতের জাতীয় সংগীতের স্রষ্টা, বিশ্ববন্দিত ঠাকুর ও বাঙালী জাতির প্রাণপুরুষ রবীন্দ্রনাথ ঠাকুর'র ছড়া-গান "বৃষ্টি পড়ে টাপুর টুপুর" ও বাঙালী সংস্কৃতির অঙ্গ প্রিয় খাবার 'তিলের নাড়ু'কে অপমান করার দুঃসাহস কে দিয়েছে আপনাদের ? সম্প্রতি করা আপনাদের এই বাঙালী বিরোধী বিজ্ঞাপনটি যদি অতিসত্ত্বর সরিয়ে না নেওয়া হয় তাহলে এই বিজ্ঞাপনটি ও আপনাদের কোম্পানিকে বাঙলার সমস্ত অঞ্চলে বয়কট করা হবে । অতত্রব, যদি বাঙলায় ব্যবসা করতে চান তাহলে অতিসত্বর এই বিজ্ঞাপনটি সরিয়ে দিন ও বাঙালী জাতির কাছে ক্ষমা চান।

    ইতি----
    "বাঙালী ছাত্র যুব সমাজ" ত্রিপুরা শাখার প্রচার সচিব শ্রী রঞ্জিৎ বিশ্বাস আগরতলা, ত্রিপুরা ।
    ০১/০৭/২০১৯ ইং

    ReplyDelete

Post Bottom Ad