ফেসবুকে বাঙালি নারীদের নামে ফেক একাউন্ট খুলে অশালীন ছবি পোস্ট, গ্রেফতার হিন্দুস্তানী যুবক - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Saturday, July 20, 2019

ফেসবুকে বাঙালি নারীদের নামে ফেক একাউন্ট খুলে অশালীন ছবি পোস্ট, গ্রেফতার হিন্দুস্তানী যুবক

ফেসবুকে বাঙালি নারীদের একাধিক ভুয়ো প্রোফাইল তৈরি করার পাশাপাশি তাতে অশালীন ছবি পোস্ট করা সহ মোটা টাকা দাবি করা ও যৌন চাহিদা মেটানোর আব্দার করার অভিযোগে হরিয়ানা থেকে এক হিন্দুস্তানী যুবককে গ্রেপ্তার করলেন কলকাতা পুলিসের সাইবার থানার গোয়েন্দারা। ধৃতের নাম মহেন্দ্র কুমার (২৭) ওরফে হ্যাপি সিং।

কলকাতা পুলিসের গোয়েন্দা প্রধান মুরলীধর শর্মা জানাচ্ছেন, হরিয়ানার ফতেয়াবাদ থেকে কলকাতা পুলিসের ইন্সপেক্টর শুক্লা পালের নেতৃত্বে টিম অভিযান চালিয়ে এই অভিযুক্তকে গ্রেপ্তার করে। লালবাজার সূত্রে জানা গিয়েছে, হরিয়ানার বাসিন্দা অভিযুক্ত পেন্টারের সঙ্গে কলকাতাবাসী ওই মহিলার কখনও দেখা হয়নি। কিন্তু ফেসবুক প্রোফাইলে থাকা ছবি নকল করে ভুয়ো প্রোফাইল তৈরি সহ কম্পিউটারের কারসাজিতে অশালীন ছবি তৈরি করেছিল অভিযুক্ত।

ধৃত মহেন্দ্র কুমার (২৭) স্বীকার করেছে বাঙালি মেয়েদের এসব ছবি বানানোর চক্র আছে, এই সব ছবি এই অভিযুক্ত হিন্দি ভাষীদের বিক্রি করে | উত্তর প্রদেশ, বিহার এবং হরিয়ানায় বাঙালি নারীদের এই ছবির চাহিদা প্রচুর বলে সূত্রের খবর।

চলতি বছরের ১০ মার্চ এক মহিলা লালবাজারে সাইবার থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। যার ভিত্তিতে তদন্তে নেমেছিল লালবাজার।


-নিজস্ব সংবাদদাতা, বাংলার চোখ

No comments:

Post a Comment

Post Bottom Ad