"হিন্দু অনেক মরেছে, আরও কিছু মরুক!" - বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, July 16, 2019

"হিন্দু অনেক মরেছে, আরও কিছু মরুক!" - বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

নিজেদের পরিচয় দেন হিন্দুত্বের ধ্বজাধারী হিসেবে। কিন্তু বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ যে মন্তব্য সামনে এল, তাতে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে।

চেষ্টা সত্ত্বেও, কৃষ্ণনগর জিততে না পারায় ক্ষুব্ধ দিলীপ ঘোষ। সেই ক্ষুব্ধ হয়ে যাওয়ায় তাঁর কথা, কৃষ্ণনগরে জিততে না পারায় হিন্দুদের প্রতি তিনি মায়াদয়া দেখাতে রাজি নন।

ইতোমধ্যেই দিলীপ ঘোষের এই মন্তব্যের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যাচ্ছে, দলের কর্মীদের সঙ্গে কথা বলছেন দিলীপ ঘোষ। কৃষ্ণনগরে হার নিয়ে দিলীপ ঘোষের প্রশ্ন, বিজেপি কৃষ্ণনগরে হারল কেন? এক কর্মী উত্তর দিচ্ছেন, সংগঠন ছিল না। দিলীপ ঘোষ পাল্টা প্রশ্ন করছেন, সংগঠনটা কি আমি গিয়ে করব?

তখন ওই কর্মী উত্তর দেন, আমরা তো করছি। পাল্টা দিলীপ ঘোষকে বলতে শোনা যায়, কোনও মায়া নেই। কৃষ্ণনগরের মানুষের প্রতি কোনও মায়া নেই। ওঁরা জুলুবাবুকে হারিয়েছে। আবার কল্যাণকে হারাল। তিনি প্রশ্ন করেন, কীসের জন্য ওঁদের জন্য করব আমরা। পাশেই দেখুন আড়াইলক্ষ ভোটে জয় এসেছে। উপদেশ দিয়ে দিলীপ ঘোষকে বলতে শোনা যাচ্ছে, একটু নির্মম হোন। হিন্দু অনেক মরেছে। আরও কিছু মরুক।

এর আগেও অনেকবার নানা বিতর্কিত মন্তব্য করে শিরোনামে এসেছেন দিলীপ ঘোষ। কিন্তু যাঁদের নিয়ে মূলত ভোট রাজনীতি করেন দিলীপবাবুরা, তাঁদের নিয়েই মন্তব্য? প্রশ্ন রাজনৈতিক মহলের।



No comments:

Post a Comment

Post Bottom Ad