মেডিক্যালে 'ডোমিসাইল বি' বাতিল না হওয়ায় রাজেন পান্ডের বিরুদ্ধে ফুঁসছে বাঙালি - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Sunday, June 23, 2019

মেডিক্যালে 'ডোমিসাইল বি' বাতিল না হওয়ায় রাজেন পান্ডের বিরুদ্ধে ফুঁসছে বাঙালি

মুখ্যমন্ত্রী বারবার সংবাদ মাধ্যমের সামনে জানান, তিনি মেডিক্যালে ভর্তিতে 'ডোমিসাইল বি' বাতিলের নির্দেশ দিয়েছেন। কিন্তু মুখ্যমন্ত্রীর নির্দেশ সত্ত্বেও বাতিল হল না 'ডোমিসাইল বি'।


রাজ্যের স্বাস্থ্য বিশ্ববিদ্যালয় ভর্তিতে 'ডোমিসাইল বি' বহাল রেখেছে। এই 'ডোমিসাইল বি' র ফাঁক গলেই বাইরের রাজ্যের ছেলেমেয়েরা এখানকার সংরক্ষিত আসনে মেডিক্যাল পড়ে, বঞ্চিত হয় রাজ্যের ছেলেমেয়েরা। 

স্বাস্থ্য বিশ্ব বিদ্যালয়ের উপাচার্য রাজেন পান্ডে নিজের দায় অস্বীকার করে মুখ্যমন্ত্রীর উপর দোষ চাপিয়েছেন। তিনি জানান, মুখ্যমন্ত্রীর থেকে লিখিত নির্দেশ আসেনি।

এতেই ক্ষুব্ধ নীট পাশ করা ছাত্রছাত্রী ও অভিভাবকরা। এক 'বিহারী' উপাচার্য কিভাবে মুখ্যমন্ত্রীর নির্দেশ অস্বীকার করেন। যেখানে বাঙালি তথা রাজ্যের যোগ্য ছেলেমেয়েরা বঞ্চিত হচ্ছে সেখানে 'ডোমিসাইল বি' বাতিল করতে কেন লিখিত নির্দেশ প্রয়োজন? প্রশ্ন সকলের। রাজেন পান্ডে কি তাহলে এ রাজ্যে থেকে বিহার ও উত্তর প্রদেশের ছেলেমেয়েদের স্বার্থ দেখছেন? 

উপাচার্য রাজেন পাণ্ডের অপসারণ চাইছেন অনেকেই। সামাজিক মাধ্যম রাজেন পান্ডের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়ছে। মুখ্যমন্ত্রী দ্রুত হস্তক্ষেপ করুন, আবেদন সকলের।

No comments:

Post a Comment

Post Bottom Ad