গড়িয়াহাটে ধুন্ধুমার, বিহারী হকার পেটাল বাঙালিকে, গ্রেপ্তার ৪ - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, June 20, 2019

গড়িয়াহাটে ধুন্ধুমার, বিহারী হকার পেটাল বাঙালিকে, গ্রেপ্তার ৪

রাত ৮ টা নাগাদ উত্তপ্ত হয়ে ওঠে গড়িয়াহাট এলাকা। বিহারী হকার ও তার পরিবার বচসার মাঝে কোনো প্ররোচনা ছাড়া এক বাঙালি সংগঠনের সদস্যদের গায়ে হাত তোলে, একজন সদস্য গুরুতর ভাবে আহত।
       (প্রতীকী ছবি, ইন্টারনেট থেকে নেওয়া)

বাংলা পক্ষ সংগঠনের পক্ষ থেকে শান্তিপূর্ণ ভাবে লিফলেট বিলি করা হচ্ছিল। বিহারী হকারকে লিফলেট দিলে ওই বিহারী তা ছুঁড়ে ফেলে দেয়, এতেই সমস্যা তৈরি হয়। বাংলায় থাকা সত্ত্বেও বাংলায় কথা না বলায়, ওই হকারকে বাংলা বলতে বললেই কটূক্তি শুরু করে ওই হকার। তারপর ঘটনাস্থলে উপস্থিত আরও ৩ জন বিহারী বাংলা পক্ষর এক বয়স্ক সদস্যকে মারধোর করে, চলে ঘুসি, ভেঙে যায় চশমা।
        (সামাজিক মাধ্যম থেকে পাওয়া ছবি)

ওদের মধ্য থাকা একজন বিহারী মহিলা আক্রমণ করে বাংলা পক্ষের এক মহিলা সদস্যাকে। ঠেলে ফেলে দেওয়া হয়, লোহায় মাথায় আঘাত লাগে।

ঘটনাস্থলে পুলিস আসে। গ্রেপ্তার করা হয় বিহারী দুষ্কৃতীদের।

শারিরীক অবস্থা ঠিক না থাকায়, দ্রুত আমরিতে নিয়ে যাওয়া হয় বাংলা পক্ষর ওই মহিলা সদস্যাকে। এখন শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।

সংগঠনের মুখ অধ্যাপক গর্গ চ্যাটার্জী বলেন, 'আজ এটা বাংলা পক্ষের সাথে হয়েছে। কিন্তু এটা বিচ্ছিন্ন ঘটনা না। কলকাতা সহ বাংলায় এটা অনবরত হয়ে চলেছে। বহিরাগতরা সাপের পাঁচ পা দেখেছে। কথায় কথায় বাঙালির গায়ে হাত তোলে ওরা। এই পরিস্থিতির বদল করবে বাংলা পক্ষ। ওই গুণ্ডাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।'

No comments:

Post a Comment

Post Bottom Ad