“পাঁচ বছরে কী করেছে বিজেপি?” দোকানদারের প্রশ্ন এড়াতে ‘পলায়ন’ অনুপম খেরের - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, May 9, 2019

“পাঁচ বছরে কী করেছে বিজেপি?” দোকানদারের প্রশ্ন এড়াতে ‘পলায়ন’ অনুপম খেরের



Image result for anupam kher








কিরণ খেরের হয়ে সম্প্রতি চণ্ডীগড়ে প্রচার করতে গিয়েছিলেন বলিউড অভিনেতা তথা স্বঘোষিত বিজেপি সমর্থক অনুপম খের। বরাবরই বিভিন্ন রাজনৈতিক ইস্যু নিয়ে সরব অনুপম। বাক্যবাণে খোঁচা মারতে ছাড়েন না প্রতিপক্ষ দলকে। তবে সম্প্রতি, চণ্ডীগড়ে বিজেপির হয়ে প্রচারে গিয়ে জনসাধারণের প্রশ্নের জবাব দিতে না পেরে অপ্রস্তুত হতে হল অভিনেতাকে। আর সেই মুহূর্তকে মোবাইলে ক্যামেরা বন্দি করেছে জনৈক ব্যক্তি। সেই ভিডিও আপাতত নেট দুনিয়ায় ভাইরাল।




কিরণ খের চণ্ডীগড় কেন্দ্রের সাংসাদ। সেখানেই প্রচারে গিয়েছিলেন অনুপম। প্রচার চলাকালীন ভোট প্রার্থনার জন্য এক দোকানে প্রবেশ করেন তিনি। দোকানে প্রবেশ করে যেই ভোট চাইতে গিয়েছেন, অমনি দোকানদার একটা কাগজ দেখিয়ে তাঁকে বলেন, “একটা কথা আপনাকে জিজ্ঞেস করতে চাই।যে প্রতিশ্রুতিগুলি ২০১৪ সালে দিয়েছিলেন, এরমধ্যে কোনগুলো পূরণ করতে পেরেছেন?” এই প্রশ্ন শুনে প্রথমটায় হতচকিত হয়ে যান অভিনেতা। কী উত্তর দেবেন বুঝে উঠতে না পেরে চুপ থাকেন। তারপর, প্রশ্ন এড়ানোর জন্য সেই দোকান থেকেই বেরিয়ে যান তিনি।

প্রসঙ্গত, দিন কয়েক আগে চণ্ডীগড়ে বিজেপির দু’-দুটো ব়্যালি অনুপম খেরকে বাতিল করতে হয়। কারণ, সেই ব়্যালিতে লোক ছিল না। ব়্যালি বাতিল করার কারণ হিসেবে যদিও কংগ্রেসকে বিঁধেছেন তিনি। তাঁর মতে, কংগ্রেসের চক্রান্তেই ব়্যালিতে লোক হয়নি। এপ্রসঙ্গে তিনি বলেন, “গতকাল প্রতিপক্ষ থেকে দু’জন লোককে ওই দোকানে ইচ্ছে করে রাখা হয়েছিল। কিরণের জন্য আমি ওখানে প্রচার করতে যাব, সেটা আগেই সবাই জানত। আমি যখন প্রচারে গিয়ে ওই দোকানে প্রবেশ করব, ওরা যাতে আমাকে ২০১৪-র বিজেপি ইস্তেহার নিয়ে প্রশ্ন করতে পারে। হঠাৎ লক্ষ্য করলাম একজন ভিডিও করছেন। আমি কোনওরকম কথার উত্তর না দিয়ে, এগিয়ে যাই। আর আজকে ওরা সেই ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়ায় কুৎসা রটাচ্ছে।”

No comments:

Post a Comment

Post Bottom Ad