বাংলায় এবার মোদীর মাঠও ফাঁকা! আশঙ্কায় বিজেপি - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, May 9, 2019

বাংলায় এবার মোদীর মাঠও ফাঁকা! আশঙ্কায় বিজেপি











হতে পারে প্রবল গরম, কিন্তু স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভা বলে কথা। তাও আবার যে আসনটি এই বাংলায় সবচেয়ে নিরাপদ ভাবছে বিজেপি, সেই পুরুলিয়ায়। হিসেব মতো, মাঠ উপচে ভিড় হওয়ার কথা। কিন্তু বৃহস্পতিবার পুরুলিয়ায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যে সভা করলেন, তাতে মাঠ ভরা তো দূর, মোদীর ভাষণের সময় মাঠের অধিকাংশ জায়গাই পড়ে রইল ফাঁকা। 

এর আগে যোগী আদিত্যনাথের বনগাঁর সভা কিংবা অমিত শাহর কল্যাণী ও ঘাটালের সভায় মাঠের অবস্থা মুখ পুড়িয়েছে বঙ্গ বিজেপির। কিন্তু নরেন্দ্র মোদীর সভায় ভিড় নিয়ে ভাবনাই নেই, এমনটাই মনে করেছিলেন বিজেপি নেতারা। বাস্তবে অবশ্য দেখা গেল অন্য চিত্র। মাঠের অধিকাংশ জায়গাই পড়ে রইল ফাঁকা। 

পুরুলিয়াতে পঞ্চায়েত নির্বাচনে বিজেপির ফল তাক লাগিয়ে দিয়েছিল। শাসক তৃণমূলের সঙ্গে জোর টক্কর দিয়েছিল বিজেপি। কয়েকমাসে তিন বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার পুরুলিয়ার রাজনীতিকে বারবার সবার সামনে এনে দিয়েছে। তাই পুরুলিয়া নিয়ে আশায় বুক বাঁধছিল বিজেপি। 

কিন্তু আজকের কার্যত ফাঁকা মাঠ সেই হিসেবকেই সজোরে ধাক্কা মারল যেন। যদিও ব্রিগেডে হ্যাঙ্গার করে প্রধানমন্ত্রীর সভা করেছিল বিজেপি। তা নিয়ে এখনও বিজেপিকে ঠাট্টা করেন এরাজ্যের শাসকদল তৃণমূল ও অন্যদিকে সিপিএমও।

No comments:

Post a Comment

Post Bottom Ad