বিদ্যাসাগর-মূর্তি ভেঙেছে বিহার-ঝাড়খণ্ডের বহিরাগত বিজেপি কর্মীরাই ! - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Sunday, May 19, 2019

বিদ্যাসাগর-মূর্তি ভেঙেছে বিহার-ঝাড়খণ্ডের বহিরাগত বিজেপি কর্মীরাই !









Image may contain: food












বিদ্যাসাগরের মূর্তি ভাঙার ঘটনায় ঝাড়খণ্ড, বিহার,উত্তরপ্রদেশ,রাজস্থান থেকে আসা বহিরাগত বিজেপির হিন্দিভাষী কর্মী ও সমর্থকরা জড়িত ছিল। হেফাজতে থাকা পাঁচ অভিযুক্তকে জেরা করে এমনই তথ্য হাতে এসেছে বলে দাবি পুলিসের। তাদের বক্তব্য যাচাই করা হচ্ছে। সিসিটিভির ফুটেজ দেখে বাইরের রাজ্যের বাসিন্দাদের চিহ্নিত করার কাজ চলছে। মিছিলের লোকেরা যে কলেজের গেটের তালা ভাঙছে, তার ফুটেজও মিলেছে বলে দাবি পুলিসের।

মুর্তি ভাঙার তদন্তে গতি আনতে ইতিমধ্যেই সিট গঠন করেছে লালবাজার। বিভিন্ন জায়গা থেকে আসা ভিডিও এবং কলেজের ফুটেজের তুলনামূলক বিশ্লেষণ করা হয় এদিন। তাতে দেখা যাচ্ছে, সবক’টি ফুটেজে একই ব্যক্তিদের মূর্তি ভাঙতে দেখা যাচ্ছে। 

পুলিশের মতে, বিদ্যাসাগরের মূর্তি ভাঙার ঘটনায় জড়িত অধিকাংশই ঝাড়খণ্ড ও বিহারের বলে মনে করা হচ্ছে। পুলিসের দাবি, হেফাজতে থাকা পাঁচ অভিযুক্ত জেরায় জানিয়েছে, কলেজ স্ট্রিট থেকে মিছিল বিধান সরণীর দিকে এগনোর সময় সামনের দিকে ভিন রাজ্যের বিজেপির কর্মী-সমর্থকরা ছিল। তাদের অধিকাংশই গেরুয়া রঙের জ্যাকেট পরে ছিল। প্রত্যেকেই হিন্দিতে কথা বলছিল।  ভিন রাজ্যের ওই যুবকরা কলেজের ভিতর ঢুকে বিদ্যাসাগরের মূর্তি ভাঙতে শুরু করে।

যে সমস্ত ভিডিও পুলিসের হাতে এসেছে, তা অভিযুক্তদের দেখিয়ে বাইরের রাজ্যের বিজেপি কর্মী ও সমর্থকদের চিহ্নিত করতে বলা হয়। 

No comments:

Post a Comment

Post Bottom Ad