'তৃণমূল গরম তেলের কড়াই,কিন্তু বিজেপি জ্বলন্ত উনুন'--মানিকের পর সতর্ক করলেন বুদ্ধদেব - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Sunday, May 5, 2019

'তৃণমূল গরম তেলের কড়াই,কিন্তু বিজেপি জ্বলন্ত উনুন'--মানিকের পর সতর্ক করলেন বুদ্ধদেব









Image result for buddhadeb bhattacharya







তৃণমূলকে আটকানোর জন্য বিজেপির দিকে ঝোঁকা খুব বড় ভুল হবে-- এমনই ইঙ্গিত দিয়ে  কিছুদিন আগেই কর্মীদের সতর্ক করে ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সরকার বলেছেন, "তৃণমূলকে আটকাতে বিজেপিকে সমর্থন মানে কুয়ো থেকে সমুদ্রে ঝাঁপ।" এবার একইভাবে সতর্ক করলেন স্বয়ং বুদ্ধদেব ভট্টাচার্য।  
বিগত নির্বাচনগুলি থেকে স্পষ্ট বামেদের ভোটব্যাঙ্কে থাবা বসিয়েই রাজ্যে বাড়তে চাইছে বিজেপি।  এই প্রবণতার দিকে তাকিয়ে আবার বিজেপিমুখী বামেদের উদ্দেশ্যে সতর্কবার্তা দিলেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। 


দলীয় মুখপত্রে বুদ্ধদেব বলেছেন, 'এই বিপদ আসতে পারে। কিছু জায়গায় এসেছেও। তৃণমূলের গরম তেলের কড়াই থেকে বিজেপির জ্বলন্ত উনুনে ঝাঁপ দেওয়া কি বুদ্ধিমানের কাজ?'  

বিজেপি আর তৃণমূল যে এক ধরনের শত্রু নয়, বিজেপি যে তৃণমূলের থেকেও বেশি বিপজ্জনক --এই বক্তব্যের মাধ্যমে দলীয় কর্মীদের এমনই বার্তা দিলেন বুদ্ধদেব।


এই আপ্তবাক্যকে ব্যবহার করে বিজেপিমুখী জনতাকে ঠেকাতে চাইছেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী। এই লোকসভা নির্বাচনে সাম্প্রতিক অতীতে বিভিন্ন আন্দোলনের ফল বামপন্থীরা পাবে বলেই মনে করছেন পাম অ্যাভিনিউয়ের বাসিন্দা। 


No comments:

Post a Comment

Post Bottom Ad