গুজরাত থেকে বারাসতে শয়ে শয়ে কর্মী আনছে বিজেপি ! - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, May 14, 2019

গুজরাত থেকে বারাসতে শয়ে শয়ে কর্মী আনছে বিজেপি !











দেশের বিভিন্ন প্রান্ত থেকে বিজেপি কর্মী সমর্থকরা ভোটের আগে পশ্চিমবঙ্গে প্রবেশ করে রাজ্যে অশান্তি বাঁধাতে চাইছে। বেশ কিছুদিন থেকেই তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এই অভিযোগ করা হচ্ছিল! আজ, মঙ্গলবার শাসক দলের অভিযোগের ভিত্তিতে বারাসতের বিভিন্ন হোটেলে তল্লাশি চালান বারাসত থানার আধিকারিকরা। ওই অঞ্চলের অজন্তা হোটেলে উপস্থিত ছিলেন রাজ্য বিজেপির সহ সভাপতি সহ গুজরাত থেকে আসা বেশ কিছু বিজেপি কর্মী।

পুলিশ আধিকারিকরা হোটেলে উপস্থিত বিজেপি কর্মীদের থেকে হোটেলে থাকার সঠিক উদ্দেশ্য জানতে চান, পাশাপাশি তাঁদের ঘরেও তল্লাশি চালাতে চান। সেই সময় পুলিশ আধিকারিকদের কাছে তল্লাশির বৈধ কাগজ দেখতে চান বিজেপি নেতা। এই নিয়ে পুলিশের সঙ্গে তাঁর বাদানুবাদও হয়।

নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটকে বিষয়টি জানান বারাসত থানার ভারপ্রাপ্ত আইসি । তিনি জানান গুজরাত থেকে বেশ কিছু মানুষ বারাসতের একাধিক হোটেলে জমায়েত হয়েছেন। যদিও হোটেলে উপস্থিত রাজ্য বিজেপির সহ সভাপতি বিশ্বপ্রিয় রায়চৌধুরী জানান, রাজনৈতিক কর্মকান্ডের জন্য তাঁরা হোটেলে জমায়েত হয়েছেন। কোনও ভাবেই নির্বাচনের নিয়মাবলি লঙ্ঘন করেননি। তিনি এও জানান, ''১৭ তারিখের পর বারাসতের হোটেলে থাকলে পুলিশ তখন গ্রেফতার করুক। পুলিশ আধিকারিক তল্লাশির বৈধ কাগজপত্রও সঙ্গে আনেননি।''

No comments:

Post a Comment

Post Bottom Ad