কল্যাণীর সভায় পুরো মাঠই ফাঁকা, ক্ষুব্ধ অমিত শাহ! - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Wednesday, May 1, 2019

কল্যাণীর সভায় পুরো মাঠই ফাঁকা, ক্ষুব্ধ অমিত শাহ!












বনগাঁ লোকসভা কেন্দ্র চরম বিপাকে পড়েছে বিজেপির শীর্ষ নেতৃত্ব। দিনকয়েক আগে বনগাঁয় সভা করতে এসেছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। কিন্তু সেই সভায় উপস্থিত ছিলেন স্বয়ং প্রার্থী শান্তনু ঠাকুরই। পরে ফেসবুকে লাইভে শারীরিক অসুস্থতার কথা বলে দাবি করেছিলেন, যেদিন অমিত শাহ এই কেন্দ্রে সভা করতে আসবেন, সেদিন ৪ লক্ষ লোকের ভিড় করবেন তিনি ও বিজেপির রাজ্য নেতারা। 

কিন্তু বুধবার কল্যাণীতে এলেন অমিত শাহ। আর তাঁকে সভা করতে হল প্রায় ফাঁকা মাঠে। হ্যাঁ, কল্যাণীর মাঠে অমিত যখন ভাষণ দিচ্ছিলেন, তখন গোটা মাঠই কার্যত খালি। স্থানীয় মানুষদের দাবি, এলাকার ওই মাঠে ক্রিকেট প্রতিযোগিতা হলেও এর চেয়ে বেশি ভিড় হয়। কিন্তু অমিতের সভা সেখানে মুখ পুড়িয়েছে সবার। 

যা নিয়ে চরম ক্ষুব্ধ খোদ অমিত শাহ নিজেই। জানা গিয়েছে, এদিন সকাল দশটায় ওই সভা হওয়ার কথা থাকলেও ভিড় হয়নি বলেই তা অনেকক্ষণ পিছিয়ে দেন অমিত শাহ। কিন্তু তাতেও কোনও লাভ হয়নি। ফাঁকা মাঠেই সভা করতে হয় তাঁকে। এমনকী অমিত শাহ মঞ্চে আসার পর বারবার ঘোষণা করতে হয়, 'আপনার ছায়া থেকে মাঠে নেমে আসুন, আমাদের সর্বভারতীয় সভাপতি চলে এসেছেন।' 

কিন্তু তাতেও কোনও লাভ হয়নি। ফাঁকা মাঠেই সভা করে চলে যান অমিত শাহ। উল্লেখ্য, বাংলায় যে ২৩টি আসন জয়ের লক্ষ্য নিয়েছে বিজেপি, তার মধ্যে বনগাঁ আসনটি রয়েছে বলেই বিজেপি সূত্রের খবর। কিন্তু সেই বনগাঁতেই পরপর যোগী ও অমিত শাহর দুটি সভায় মাঠ থেকে গেল প্রায় পুরো খালি।

No comments:

Post a Comment

Post Bottom Ad