STD, HIV ও AIDS লক্ষ করে টোকিওতে স্কলার্স আন্তর্জাতিক সম্মেলন - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, April 30, 2019

STD, HIV ও AIDS লক্ষ করে টোকিওতে স্কলার্স আন্তর্জাতিক সম্মেলন



টোকিও, জাপান, ২৭ এপ্রিল, ২০১৮/ ডিগপু / -


স্কলার সম্মেলন, এসটিডি, এইচআইভি এবং এইডস নিয়ে গবেষণা করে ছাত্রদের আন্তর্জাতিক সম্মেলনে হোস্ট, সাম্প্রতিক অগ্রগতি এবং এসটিডি, এইডস, এইচআইভি এবং সংক্রামক রোগের ভবিষ্যতের দৃষ্টিভঙ্গির উপর মনোযোগ দেবে।

এসটিডি রিসার্চ-২০১৯ এ দ্রুত বর্ধনশীল ক্ষেত্রের সকল দিকগুলিতে তাদের গবেষণার দক্ষতা প্রদর্শনের জন্য প্যারামাউন্ট ইউনিভার্সিটি, গবেষণা প্রতিষ্ঠান এবং ডায়গনিস্টিক কোম্পানিগুলির অংশগ্রহণকারীদের সমবেত করেছে।

এই এসটিডি, এইচআইভি এবং এইডস গবেষণা (এসটিডি রিসার্চ ২০১৯) নিয়ে অত্যন্ত প্রত্যাশিত "স্কোলার ইন্টারন্যাশনাল কনফারেন্স" উপস্থাপন করার জন্য স্কলার সম্মেলনগুলি গর্বিত। এই অনুষ্ঠানটি ১৭ই নভেম্বর থেকে১৮ ই নভেম্বর ২০১৯, টোকিও, জাপানে অনুষ্ঠিত হবে।

বিশ্বের শীর্ষস্থানীয় চিকিৎসক এবং প্রখ্যাত বিশেষজ্ঞদের এই
কনফারেন্সটিতে
 চিকিৎসক, চিকিৎসা শিল্প, পেশাদারদের পাশাপাশি সারা বিশ্বের বিশিষ্ট বিশেষজ্ঞরা তাদের নিজেদের গুরুত্বপূর্ণ মতামত উপস্থাপন করবে।
ড: রমনিক আলুয়ালিয়া -সিইও, হেড হিরোশি ওহরুই, জাপানের ইয়োকোহামা ইউনিভার্সিটি অফ ফার্মেসি, জাপান; যুক্তরাষ্ট্রের জ্যাকসন স্টেট ইউনিভার্সিটির মুস্তফা ইউনিসের মত বিশেষজ্ঞরাও এই সম্মেলনের সময় নিজেদের বক্তৃতা দেবেন।

এগুলি শিল্পের বিখ্যাত এবং উচ্চ প্রোফাইল ব্যক্তিদের মধ্যে যারা তাদের অভিজ্ঞতার জ্ঞান এবং এসটিডি গবেষণা ২০১৯ এর সম্মেলনে ভাগ করে নিয়েছেন।

এসটিডি / এইডস নিয়ন্ত্রণ ও প্রতিরোধের সাম্প্রতিক গবেষণার বিষয়ে নিয়ে আলোচনা করবে। এটি শিক্ষাবিদ, অনুশীলনকারী এবং গবেষকদের জন্য তাদের অভিজ্ঞতা, এবং এসটিডি-এডস প্রতিরোধের সকল দিকগুলির গবেষণা এবং ফলাফলগুলি ভাগ করার জন্য একটি নিখুঁত প্ল্যাটফর্ম।

"STD গবেষণা ২০১৯" বিজ্ঞানীদের, গবেষক, অধ্যাপক এবং ডাক্তারদের জন্য সাম্প্রতিক গবেষণা নিয়ন্ত্রণ এবং প্রতিরোধে এসটিডি / এইডস এবং তাদের চিকিত্সা সম্পর্কে আলোচনা করার জন্য একটি প্ল্যাটফর্ম রাখবে।

এসটিডি, এইচআইভি এবং এইডস গবেষণার উপর বিশিষ্ট আন্তর্জাতিক সম্মেলন আগামীদিন অগ্রগতিকে উৎসাহিত করবে।
Website: https://scholarsconferences.com/std-hiv-aids-research/

No comments:

Post a Comment

Post Bottom Ad