গোমূত্র পান করে স্তন ক্যানসার সেরেছে! অবাক করা দাবি সাধ্বী প্রজ্ঞার - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Wednesday, April 24, 2019

গোমূত্র পান করে স্তন ক্যানসার সেরেছে! অবাক করা দাবি সাধ্বী প্রজ্ঞার











গোমূত্রর উপকারিতা নিয়ে নানা মন্তব্য শোনা যায় বিজেপি নেতাদের একাংশের মধ্যে।এই তালিকায় নবতম সংযোজন সদ্য বিজেপিতে যোগ দেওয়া নেত্রী সাধ্বী প্রজ্ঞা। বিজেপির ভোপালের প্রার্থীর দাবি গোমূত্র ক্যানসার সারাতে পারে। কিছুদিন আগে ২৬/১১ মুম্বই জঙ্গি হামলার শহিদ হেমন্ত কারকারে তার অভিশাপে মারা গেছেন বলে বিতর্কে জড়ান প্রজ্ঞা।


মালেগাঁও বিস্ফোরণ কাণ্ডের অন্যতম অভিযুক্ত সাধ্বী প্রজ্ঞাকে বিজেপি ভোপালে প্রার্থী করেছে। প্রজ্ঞা দীর্ঘদিন   জেলে ছিলেন। শারীরিক অসুস্থতার জন্য গত বছর জামিন পেয়ে যান তিনি।  এখনও তাঁর বিরুদ্ধে রয়েছে দেশদ্রোহিতার মামলা।

একটি বেসরকারি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাতকারে সাধ্বী বলেন, “আমি নিজে স্তন ক্যানসারে আক্রান্ত ছিলাম। আমি গোমূত্র পান করে আর পঞ্চগব্য গ্রহণ করে নিজেকে সারিয়ে তুলেছি। এটা সত্যিই কার্যকরী এবং আমি নিজেই তাঁর উদাহরণ।”
শুধু তাই নয়, সাধ্বী প্রজ্ঞার দাবি, স্রেফ গোমাতার গায়ে হাত বুলিয়েই ব্লাড প্রেসার নিয়ন্ত্রণ করা যায়। তিনি বলছেন “যদি আপনি গোমাতার পিছন থেকে গলার দিকে হাত বুলিয়ে দেন, তাহলে গোমাতা খুশি হন। আর এটা নিয়মিত করতে থাকলে আপনার ব্লাড প্রেসারও নিয়ন্ত্রণে থাকবে।”

ভোপালে কংগ্রেসের হেভিওয়েট দিগ্বিজয় সিং কে হারাতে শুরু থেকেই হিন্দুত্ব এবং গোমাতার আবেগকে কাজে লাগাতে চাইছেন সাধ্বী  প্রজ্ঞা।

No comments:

Post a Comment

Post Bottom Ad