বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে এফআইআর দায়েরের নির্দেশ নির্বাচন কমিশনের - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, April 29, 2019

বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে এফআইআর দায়েরের নির্দেশ নির্বাচন কমিশনের

















Image result for babul supriyo







আসানসোল লোকসভা কেন্দ্রে জোর করে বুথে ঢুকে পড়া এবং পোলিং অফিসারকে হুমকি দেওয়ার অভিযোগে কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে রাজ্য পুলিশকে এফআইআর দায়ের করার নির্দেশ দিল নির্বাচন কমিশন। 

অভিযোগ, সোমবার লোকসভা নির্বাচনের চতুর্থ দফার ভোটে আসানসোল নির্বাচন কেন্দ্রের একটি বুথে বিধি ভেঙে ঢুকে পড়েন বাবুল সুপ্রিয়। এছাড়া ওই কেন্দ্রের ১৯৯ নম্বর বুথের পোলিং অফিসারকে তিনি হুমকি দেন বলেও কমিশনের কাছে অভিযোগ দায়ের হয়েছে বলে জানিয়েছে সংবাদসংস্থা এএনআই। 

এদিন আসানসোলের বারাবনির ১৯৯ নং বুথে সকাল সকাল উত্তেজনা ছড়ায়। বুথে বিজেপি এজেন্টকে বসতে দেওয়া হয়নি বলে অভিযোগ করেন বাবুল সুপ্রিয়। ক্ষোভপ্রকাশ করতে গিয়ে তিনি বুথে ঢুকে তৃণমূল এজেন্টদের হুমকি দেন বলে অভিযোগ। বলেন, ভোটের পরে দেখে নেবেন। এরপর তিনি তর্কাতর্কিও শুরু করেন প্রিসাইডিং অফিসারের সঙ্গে। তাঁর কথা বলার ভঙ্গি নিয়ে পালটা প্রশ্ন করেন তৃণমূলের এজেন্টরা। 

সকাল থেকে একের পর এক জায়গায় গিয়ে বিক্ষোভের মুখে পিছু হটেছেন বাবুল। অবশেষে যে কেন্দ্রীয় বাহিনী ও কমিশনে ভরসা রেখেছিলেন তাদের বিরুদ্ধেই ক্ষোভ উগরে দিলেন বাবুল সুপ্রিয় ৷
কেন্দ্রীয় বাহিনী থেকে কমিশনের বিরুদ্ধে অভিযোগে হতাশাই স্পষ্ট হয়েছে।

No comments:

Post a Comment

Post Bottom Ad