মোদীর হেলিকপ্টারে ‘রহস্যজনক’ কালো সিন্দুক ,নির্বাচন কমিশনে তদন্তের দাবি কংগ্রেসের - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Wednesday, April 17, 2019

মোদীর হেলিকপ্টারে ‘রহস্যজনক’ কালো সিন্দুক ,নির্বাচন কমিশনে তদন্তের দাবি কংগ্রেসের











কংগ্রেসের কর্নাটক ইউনিট নির্বাচন কমিশনের কাছে নরেন্দ্র মোদীর বিরুদ্ধে নতুন অভিযোগ দায়ের করেছে। এবারে অভিযোগের কেন্দ্রে রয়েছে সন্দেহজনক একটি কালো ট্রাঙ্ক। গত সপ্তাহে চিত্রদুর্গে নির্বাচনী সফরের সময়ে মোদীর হেলিকপ্টারে এই ট্রাঙ্ক নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ।
বিতর্কের সূত্রপাত গত সপ্তাহে। কর্নাটকের চিত্রদুর্গে ভোটের প্রচারে গিয়েছিলেন প্রধানমন্ত্রী মোদী। সেখানে তাঁর হেলিকপ্টার থেকে একটি কালো রঙের ট্রাঙ্ক তড়িঘড়ি নামানো হয় বলে অভিযোগ। প্রমাণ হিসেবে শনিবার নিজের টুইটার হ্যান্ডলে ১৫ সেকেন্ডের একটি ভিডিয়ো পোস্ট করেন কর্নাটকের প্রদেশ কংগ্রেস সভাপতি দীনেশ গুন্ডু রাও।
সেই ভিডিয়োয় প্রধানমন্ত্রীর হেলিকপ্টার থেকে একটি কালো রঙের ট্রাঙ্ক নামাতে দেখা যায় কয়েকজন নিরাপত্তা রক্ষীকে। দৌড়তে দৌড়তে সেটি নিয়ে গিয়ে একটি ইনোভা গাড়িতে তুলতে দেখা যায় তাঁদের। গাড়িটি সঙ্গে সঙ্গে রওনা হয়ে যায়।
কংগ্রেস মুখপাত্র আনন্দ শর্মা এ ব্যাপারে বিস্তারিত তদন্তের দাবি করেছেন। একই সঙ্গে তিনি বলেছেন ওই ট্রাঙ্কের ব্যাপারে নির্বাচন কমিশনেরও খোঁজখবর নেওয়া উচিত।
শর্মার অভিযোগ, প্রধানমন্ত্রীর হেলিকপ্টারকে গার্ড দিতে এসেছিল আরও তিনটি চপার। হেলিকপ্টার মাটিত নামার পর একট কালো ট্রাঙ্ক বের করে নিয়ে এসে একটি গাড়িতে তুলে দেওয়া হয়। এরপরেই গাড়িটি দ্রুতগতিতে বেরিয়ে যায়। ওই গাড়িটি এসপিজি কনভয়ের অন্তর্ভুক্তও ছিল না।

No comments:

Post a Comment

Post Bottom Ad