অনুষ্ঠানে বিজেপি নেতা! শোভনকে নিয়ে মঞ্চ ছাড়লেন ক্ষুব্ধ বৈশাখী - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Sunday, April 7, 2019

অনুষ্ঠানে বিজেপি নেতা! শোভনকে নিয়ে মঞ্চ ছাড়লেন ক্ষুব্ধ বৈশাখী


অনুষ্ঠান ছেড়ে বেরোচ্ছেন বৈশাখী

সপ্তাহান্তের সন্ধ্যায় ফের চর্চায় উঠে এলেন প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় এবং তাঁর বন্ধু বৈশাখী বন্দ্যোপাধ্যায়।
ধর্ম, আধাত্মিকতা এবং বাংলার বর্তমান রাজনীতি নিয়ে রবিবার সন্ধ্যে ৬টায় আইসিসিআরে একটি আলোচনা সভার আয়োজন করেছিল বেঙ্গল থিংকস নামের একটি অরাজনৈতিক সংগঠন৷ সভায় আমন্ত্রিত ছিলেন কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়, বিধাননগরের বর্তমান মেয়র সব্যসাচী দত্ত , ভারত সেবাশ্রমের স্বামী দিব্যানন্দ মহারাজ এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়৷ সময় মতো সভা শুরুও হয়।
আয়োজকদের অনুরোধে ভারতমাতার ছবিতে মালাও দেন তাঁরা। এইসময়ই মঞ্চে ওঠেন বিজেপি নেতা শিশির বাজোরিয়া। তাঁকে দেখেই ভুরু কুঁচকে যায় বৈশাখীর। উদ্যোক্তাদের কাছে বিরক্তি প্রকাশ করতে দেখা যায় তাঁকে। মঞ্চে তখন বক্তা হিসাবে বৈশাখীর নাম ঘোষণা করেন আয়োজকরা। মাইক নিয়েই একের পর এক বিস্ফোরক মন্তব্য করতে থাকেন তিনি।

 তারপরই সভায় বিজেপি নেতার উপস্থিতির বিরোধিতা করে মঞ্চ ছেড়ে বেরিয়ে যান বৈশাখী বন্দ্যোপাধ্যায়৷ তার পিছনেই সভা ছাড়েন শোভনবাবুও৷


বৈশাখী বলেন, “আমাকে বলা হয়েছিল, এটি একটা অরাজনৈতিক  সংগঠন। কিন্তু এখন তো দেখছি আমি প্রতারিত হয়েছি!এখানে একটি বিশেষ রাজনৈতিক দলের অনেক প্রতিনিধি আছেন। তাই আমি কিছু বলতে আগ্রহী নই।এখন বুঝতে পারছি, ভুল হয়েছিল। ভারতমাতা আরএসএস, বিজেপির সম্পত্তি নয়।”

 বৈশাখী-শোভন চলে যাওয়ার অনুষ্ঠানটিই পণ্ড হয়ে যায়।

No comments:

Post a Comment

Post Bottom Ad