বন্দুকের লেজার রাহুলের মুখে! মোবাইলের আলো বলল কেন্দ্র - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, April 11, 2019

বন্দুকের লেজার রাহুলের মুখে! মোবাইলের আলো বলল কেন্দ্র










Rahul Gandhi








নিরাপত্তা বেষ্টনী ভেঙে আম জনতার মধ্যে প্রায়শই মিশে যান রাহুল গাঁধী। কিন্তু বড়সড় ঘাটতি দেখা দিল সেই কংগ্রেস সভাপতির নিরাপত্তাতেই। অমেঠীতে বুধবার মনোনয়ন জমা দেওয়ার পর সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় তাঁর মুখে অন্তত সাত বার লেজার রশ্মি ফেলা হয়েছিল। ওই লেজার রশ্মি কোনও স্নাইপার বন্দুক থেকে ফেলা হতে পারে। স্বরাষ্ট্রমন্ত্রকে চিঠি লিখে এমনই আশঙ্কা প্রকাশ করে অভিযোগ জানিয়েছে কংগ্রেস। রাহুলের প্রাণহানির আশঙ্কা করা হয়েছে। দাবি জানানো হয়েছে নিরাপত্তা বাড়ানোর।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক অবশ্য রাহুলের নিরাপত্তা বিঘ্নিত হওয়ার সম্ভাবনা উড়িয়ে দিয়েছে। মন্ত্রক জানিয়েছে, বুধবারের ওই ভিডিয়ো ফুটেজ খতিয়ে দেখেছেন এসপিজির অধিকর্তা। প্রাথমিক তদন্তের পর তিনি জানিয়েছেন, সবুজ রঙের ওই লেজার রশ্মি মোবাইলে ছবি তোলার সময় হতে পারে।

ভিভিআইপি রাহুল জেড প্লাস ক্যাটেগরির নিরাপত্তা পান। তাঁর নিরাপত্তার দায়িত্বে থাকে স্পেশাল প্রোটেকশন গ্রুপ (এসপিজি)। এ ছাড়া স্থানীয় পুলিশ প্রশাসনও বিষয়টি তদারকি করে। দু’পক্ষের সমন্বয়ের মাধ্যমেই গোটা এলাকার উপর কড়া নজরদারির কাজ চলে। কংগ্রেসের অভিযোগ, এই নিরাপত্তা বেষ্টনী ভেদ করেই বুধবার রাহুলের মুখে অন্তত সাত বার লেজার রশ্মি ফেলা হয়েছে। চিঠির পাশাপাশি সংবাদ মাধ্যমের সঙ্গে রাহুলের কথা বলার সময়কার সেই ভিডিয়ো স্বরাষ্ট্রমন্ত্রকে জমা দিয়েছে কংগ্রেস।


No comments:

Post a Comment

Post Bottom Ad