দুর্নীতির বিরুদ্ধে মুখ খুলে বরখাস্ত জওয়ান তেজ বাহাদুরকে মোদীর বিরুদ্ধে প্রার্থী করে চমক সপার - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, April 29, 2019

দুর্নীতির বিরুদ্ধে মুখ খুলে বরখাস্ত জওয়ান তেজ বাহাদুরকে মোদীর বিরুদ্ধে প্রার্থী করে চমক সপার










 মোদীর বারাণসী কেন্দ্র থেকে চমক দিল সমাজবাদী পার্টি। এর আগে বারাণসী থেকে শালিনী যাদবকে প্রার্থী করেছিলেন অখিলেশ। প্রার্থী বদলিয়ে বার বারাণসী কেন্দ্রে মোদীর বিরুদ্ধে সপা-বসপা মহাজোটের প্রার্থী করা হল দুর্নীতির বিরুদ্ধে মুখ খোলায় বরখাস্ত বিএসএফ জওয়ান তেজ বাহাদুর যাদবকে। 

নির্দল প্রার্থী হিসেবে বারাণসী থেকে নরেন্দ্র মোদীর বিরুদ্ধে ভোটে লড়বেন বলে আগেই জানিয়েছিলেন বরখাস্ত বিএসএফ জওয়ান তেজ বাহাদুর যাদব। ২০১৭-য় বিএসএফ-এ খাবারের মান নিয়ে প্রশ্ন তোলায় চাকরি যায় তাঁর। সমাজবাদী পার্টির হয়ে সোমবার মনোনয়ন পেশ করে তেজ বাহাদুর বলেন যে সপা ও তাঁর লক্ষ্য একই। সংসদে দিয়ে দেশের কৃষক ও প্রতিরক্ষা বাহিনীর জন্য তিনি কাজ করতে যান বলে জানিয়েছেন।

বিএসএফ-এ খেতে দেওয়া পোড়া রুটি আর জলের মতো ডালের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দিয়ে প্রচারের আলোয় এসেছিলেন তেজ বাহাদুর। কিন্তু তার পরে তাঁকে অনেক হেনস্থার মুখে পড়তে হয় বলে অভিযোগ করেছেন তিনি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে দুর্নীতিগ্রস্ত বলেও কটাক্ষ করেন তেজ বাহাদুর।  

No comments:

Post a Comment

Post Bottom Ad