সুব্রতকে প্রার্থী করে মাস্টারস্ট্রোক মমতার! উন্নয়নকে হাতিয়ার করেই জয়,বললেন সুব্রত - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Wednesday, March 13, 2019

সুব্রতকে প্রার্থী করে মাস্টারস্ট্রোক মমতার! উন্নয়নকে হাতিয়ার করেই জয়,বললেন সুব্রত















মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজনৈতিক জীবনের শুরু থেকে তাঁর সঙ্গী। একসময়ে কলকাতার  মেয়রের গুরুদায়িত্ব দক্ষতার সাথে সামলেছেন। বর্তমানে দায়িত্বে ছিলেন পঞ্চায়েত মন্ত্রী হিসাবে। লোকসভা নির্বাচনে এর আগেও লড়েছেন। কিন্তু কোথাও যেন এবারের লোকসভা নির্বাচন সুব্রত মুখোপাধ্যায়ের প্রার্থী হওয়া অন্যমাত্রা পাচ্ছে রাজনৈতিক মহলে।

আত্মবিশ্বাসী সুব্রত জানিয়েছেন, “জনস্বাস্থ্য কারিগরি দফতরের মন্ত্রী হিসাবে মানুষের যে জলকষ্ট ছিল সেটা অনেকটাই দূর করতে পেরেছি।” একইসঙ্গে তিনি বলেন, “একশো দিনের কাজের প্রকল্পের আমাদের রাজ্য এমনিতেই দেশের সেরা। পাকা বাড়ি করে দিয়েছি। এখন বাঁকুড়ায় রাস্তা দেখলে চমকে যাবে মানুষ। যা কাজ করেছি তাতে আমাকে বেশি প্রচার করতেও হবে না।”

মুনমুন সেনকে নিয়ে দলের অন্দরেই অনেক ক্ষোভ ছিল। বিজেপিও শক্তি  বাড়াচ্ছিল বাঁকুড়ায়। এমন অবস্থায় দুঁদে রাজনীতিক সুব্রতকে প্রার্থী করে মাস্টারস্ট্রোক দিলেন মমতা, অনেকটাই এগোলেন জয়ের পথে , এমনটাই মত রাজনৈতিক মহলের।

বাঁকুড়ার পানীয় জল সঙ্কটের মোকাবিলায় সুব্রতবাবু ফাস্ট ক্লাস পেয়ে বসে রয়েছেন তা মানছেন অনেকেই। এই মুহূর্তে ১৪টি ব্লকেই পৌঁছে গিয়েছে জল। পানীয় জল প্রকল্পের প্রথম পর্যায়ে বড়জোড়া ও মুকুটমণিপুরে দু’টি ওয়াটার ট্রিটমেন্ট প্ল্যান্টও তৈরি হয়েছে।

No comments:

Post a Comment

Post Bottom Ad