সেনা নিয়ে রাজনীতি বিজেপির! এয়ারস্ট্রাইকে আসন বাড়বে,ইয়েদুরাপ্পার মন্তব্যে বিতর্ক - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Saturday, March 2, 2019

সেনা নিয়ে রাজনীতি বিজেপির! এয়ারস্ট্রাইকে আসন বাড়বে,ইয়েদুরাপ্পার মন্তব্যে বিতর্ক


















যে বিজেপি বিরোধীদের দিকে জঙ্গি হামলা ও সেনা নিয়ে রাজনীতি করার অভিযোগ তোলে বারবার, সেই বিজেপিই সেনা নিয়ে রাজনীতি ও ভোট প্রচারে বলে বলে গোল দিচ্ছে বাকি দলগুলিকে।

পাকিস্তানে আটক ভারতীয় বায়ুসেনার পাইলট অভিনন্দনের জন্য গোটা দেশ যখন উৎকন্ঠায় তখন ভোটের অঙ্ক কষে আসন্ন লোকসভা নির্বাচন উপলক্ষে প্রচারে বেরিয়ে কর্নাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বিজেপির  কর্ণাটক রাজ্য সভাপতি  ইয়েদুরাপ্পা চিত্রদূর্গে সংবাদমাধ্যমের সামনে বলেন,  ‘পাকিস্তানের মাটিতে ভারতীয় বায়ুসেনা যে স্ট্রাইক করেছে, তাতে ২২টি লোকসভা আসন বিজেপি-র জন্য নিশ্চিত হয়ে গিয়েছে’।

ইয়েদুরাপ্পার এমন মন্তব্যের পরেই নিন্দার ঝড় উঠেছে সারা দেশে। ভারত-পাকিস্তানের এই উত্তপ্ত পরিস্থিতিতে যখন ঐক্যবদ্ধ থাকাটাই আশু কর্তব্য ছিল,তখন উল্টোপথে হাঁটতে শুরু
করলেন ইয়েদুরিয়াপ্পা।

কংগ্রেসের বক্তব্য,একদিকে আমাদের জওয়ানরা আত্মবলিদান দিয়ে চলেছেন। কোথায় সমব্যথী হবেন, তা নয় নির্বাচনী ফায়দা তুলতে নেমে পড়েছেন।নিহত জওয়ানদের পরিবারের চোখের জলও শুকোয়নি এখনও পর্যন্ত। তার মধ্যেই আসনের হিসাব শুরু করে দিয়েছেন।

ইয়েদুরাপ্পার মন্তব্যে কেন্দ্রীয় সরকারের অভিসন্ধি নিয়েই সন্দেহ বাড়ছে।

বায়ুসেনার কৃতিত্বের রাজনীতিকরণ করায় সোশ্যাল মিডিয়ায় ইয়েদুরাপ্পার সমালোচনায় মুখ খোলেন সাধারণ মানুষও। কেউ কেউ বলেন, এতদিন ধরে সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে রাজনীতি করার অভিযোগ তুলে আসছিলেন বিরোধীরা। তাঁদের দাবি যে মিথ্যা নয় তা ফের একবার প্রমাণিত হল। ইয়েদুরাপ্পাকে বিজেপি থেকে সাসপেন্ড করার দাবিও তোলেন অনেকে।

No comments:

Post a Comment

Post Bottom Ad