সেনার অন্দরে দুর্নীতি নিয়ে সোচ্চার হয়ে বরখাস্ত তেজ বাহাদুর এবার লড়বেন মোদীর বিরুদ্ধে! - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Saturday, March 30, 2019

সেনার অন্দরে দুর্নীতি নিয়ে সোচ্চার হয়ে বরখাস্ত তেজ বাহাদুর এবার লড়বেন মোদীর বিরুদ্ধে!
















সেনা নিয়ে নিজের কৃতিত্ব যতই বড়াই করুন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, সেই সেনারই এক কর্মী এবার মোদীর বিড়ম্বনা বাড়ালেন কয়েকগুণ।  এবার বারাণসী থেকে মোদীর বিরুদ্ধে নির্দল প্রার্থী হচ্ছেন  সেনার অন্দরে দুর্নীতি নিয়ে সরব হয়ে চাকরি খোয়ানো সেনা জওয়ান তেজ বাহাদুর যাদব।

তাঁর কথায়, ভারতীয় সেনাদের প্রতি দায়িত্ব-কর্তব্য পালনে সফলতার বিষয় তুলে ধরে ভোট চেয়ে বেড়াচ্ছেন দেশের প্রধানমন্ত্রী। কিন্তু আদপে তিনি কিছুই করেন নি। সম্প্রতি ফেব্রুয়ারিতে পুলওয়ামার ঘটনা উল্লেখ করে তেজ বাহাদুর বলেন, ৪০ জন জওয়ান মারা গেলেন, তাঁদের শহীদ সম্মানটুকুও দেয়নি মোদী নেতৃত্বাধীন সরকার।

২০১৭ সালে ভারতীয় সেনাবাহিনীকে নিম্ন মানের খাবার পরিবেশন করার অভিযোগ তুলে নিজের ফেসবুকে ভিডিও পোস্ট করেছিলেন হরিয়ানার তেজ বাহাদুর যাদব। তাঁর আরও অভিযোগ ছিল, সেনা জওয়ানদের জন্য মজুত খাবার কম দামে বাইরে বিক্রিও করে দেওয়া হয়। এরপরই তাঁকে বরখাস্ত করা হয়।
উল্লেখ্য, বারাণসী থেকে মোদীর বিরুদ্ধে ভোটে লড়ছেন ১১১ জন কৃষকও, এবার দুর্নীতি নিয়ে সরব হওয়া জওয়ান। যা প্রধানমন্ত্রীর জন্য অত্যন্ত নেতিবাচক হিসেবেই দেখছেন রাজনৈতিক বিশেষজ্ঞ মহল। 
তিনি জানিয়েছেন শীঘ্রই বারাণসী যাবেন আর প্রাক্তন সেনা কর্মী এবং কৃষকদের নিয়ে মোদির বিরুদ্ধে প্রচার চালাবেন।

No comments:

Post a Comment

Post Bottom Ad