মোদির সভা আছে বলে শহীদ জওয়ানকে শ্রদ্ধা জানাতে গেলেন না বিজেপি মন্ত্রীরা - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Sunday, March 3, 2019

মোদির সভা আছে বলে শহীদ জওয়ানকে শ্রদ্ধা জানাতে গেলেন না বিজেপি মন্ত্রীরা







সবার আগে ভোট-রাজনীতি সত্য, তারপর দেশপ্রেম, জওয়ানের জীবন-- চোখে আঙুল দিয়ে বুঝিয়ে দিলেন বিজেপি নেতৃত্বাধীন এনডিএ-র নেতারা। যে এনডিএ নেতা-মন্ত্রীরা কথায় কথায় বিরোধীদের 'দেশপ্রেমে'র জ্ঞান বিলি করেন তারাই আজ মোদির জনসভার জন্য শহীদ জওয়ানকে শেষ শ্রদ্ধা জানাতে যাওয়ার সৌজন্যটুকু দেখাতে পারলেন না !   

দেশের জন্য জম্মু-কাশ্মীরে জঙ্গিদের গুলিতে শহীদ সিআরপিএফ জওয়ান পিন্টু কুমার সিংহের মরদেহ রবিবার সকালে পাটনা বিমানবন্দরে পৌঁছনোর পর শেষ শ্রদ্ধা জানাতে শুধু  মুখ্যমন্ত্রী নীতীশ কুমারই নন, বিজেপি নেতৃত্বাধীন এনডিএ-র কোনও নেতাকেই দেখা যায়নি বিমানবন্দরে।

মোদির সভায় উপস্থিত হতে পাটনায় আসা কয়েক জন কেন্দ্রীয় মন্ত্রীর এক জনও শ্রদ্ধা জানাতে জাননি শহীদকে ।

পুলওয়ামা কাণ্ডের পর থেকে যে এনডিএ নেতাদের বুকের ছাতি কয়েক গুণ বাড়তে দেখা গিয়েছে, তাঁরাই এ দিন পটনার বিমানবন্দরে গেলেন না, পটনায় নরেন্দ্র মোদীর জনসভা ভরাতে হবে বলে!
সেই জনসভায় পৌঁছনোর জন্য পটনা আর তার আশপাশের এলাকাগুলিতে ভোর থেকেই আসছে ‘সঙ্কল্প’ মিছিল। সামনে লোকসভা ভোট বলে সেই ‘সঙ্কল্পে’-ই তাঁদের মন সঁপেছেন বিজেপি তথা এনডিএ  নেতা-নেত্রীরা।
নিহত সিআরপিএফ জওয়ানের ভাই ক্ষোভ সামলাতে না পেরে  বলেই ফেললেন, ‘‘এটা খুবই দুর্ভাগ্যজনক, মুখ্যমন্ত্রী নীতীশ কুমারও এলেন না আমার ভাইকে শেষ শ্রদ্ধা জানাতে।’’ রাজনীতিকদের মধ্যে এসেছিলেন বিহার কংগ্রেসের প্রধান মদন মোহন ঝা।

No comments:

Post a Comment

Post Bottom Ad