'হিন্দুত্ব' অস্ত্রে বিজেপিকে মাত,ভক্তদের মমতাকে ভোট দিতে বলছে ইসকন! - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Saturday, March 30, 2019

'হিন্দুত্ব' অস্ত্রে বিজেপিকে মাত,ভক্তদের মমতাকে ভোট দিতে বলছে ইসকন!





Mamata Banerjee at Mayapur







হিন্দুত্বের জিগির তুলে এরাজ্যের ভোটে ফায়দা লোটার চেষ্টা চালাচ্ছে বিজেপি। কিন্তু এরই মধ্যে তাঁদের চিন্তা বাড়িয়েছে মায়াপুরের ইসকন কর্তৃপক্ষ। ইস্কনের নতুন মন্দির ক্যাম্পাস নির্মাণে মমতার  অপরিসীম সাহায্যের জন্য  ভোটে মমতাকে প্রকাশ্যেই সমর্থন জানাচ্ছে ইসকন। মমতাকে দুহাত উপুড় করে ভোট দেবার জন্য ভক্তদের কাছে আবেদনও জানানো হচ্ছে। সেই নিয়ে প্রচারও চলছে তুঙ্গে

এই মন্দিরকে ঘিরেই আন্তর্জাতিক মানের এক শহর তৈরি করতে চেয়েছিল ইসকন।  কিন্তু তার জন্য আরও বড় আকারে একটি মন্দির নির্মাণ করা প্রয়োজন ছিল। তার জন্য প্রয়োজন ছিল অন্তত ২০০ একর জমির। সেখানেই মুশকিল আসান হিসেবে এগিয়ে এসেছেন মমতা। তাঁর তত্ত্বাবধানেই শুরু হয় নির্মাণকাজ। মমতা ইসকনের দাবির চেয়ে অনেক বেশি প্রায় সাড়ে সাতশো একর জমি দিয়েছেন নতুন মন্দিরের জন্য।
নতুন মন্দির ক্যাম্পাস তৈরির জন্য মমতার জমির ঊর্ধ্বসীমা তুলে দেওয়ার আইন সবচেয়ে কার্যকর হয়েছে। এছাড়া ইসকনকে বিভিন্ন কর মকুব, এলাকার পরিকাঠামো উন্নয়ন-সহ একাধিক সুবিধা করে দেওয়া হয়েছে। তাদের নতুন মন্দির ক্যাম্পাস নির্মাণে মমতা বন্দ্যোপাধ্যায়ের কী ভূমিকা ছিল, তাকে সামনে রেখে লোকসভা নির্বাচনে বৈষ্ণব-সহ সমস্ত ভোটারকুলকে মুখ্যমন্ত্রীর সমর্থনে ভোটদানের আবেদন করেছে ইসকন। 

আর তাই এবার মমতাকে ফিরিয়ে দেওয়ার পালা। তাই প্রকাশ্যেই তাঁকে ভোটের আবেদন জানাচ্ছে ইসকন। 

No comments:

Post a Comment

Post Bottom Ad