বিখ্যাত সংবাদপত্রকে উল্লেখ করে ইয়েদুরাপ্পাকে জড়িয়ে বিজেপির বিরুদ্ধে নতুন দুর্নীতির অভিযোগ কংগ্রেসের - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, March 22, 2019

বিখ্যাত সংবাদপত্রকে উল্লেখ করে ইয়েদুরাপ্পাকে জড়িয়ে বিজেপির বিরুদ্ধে নতুন দুর্নীতির অভিযোগ কংগ্রেসের







Related image









দুর্নীতির নতুন অভিযোগে  আরও একবার বিজেপিকে আক্রমণ করল কংগ্রেস।  ক্যারাভান  পত্রিকার খবর তুলে  ধরে  কংগ্রেসের দাবি  কর্নাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পা বিজেপিকে ১৮০০ কোটি টাকা দিয়েছেন।  দলের কেন্দ্রীয় কমিটি ছাড়াও বিচারপতি এবং আইনজীবীদের কাছে এই টাকা পৌঁছে গিয়েছে বলে পত্রিকার দাবি। 

কর্নাটক  বিজেপির সভাপতির ডায়েরির কথা উল্লেখ করে পত্রিকাটি দাবি করেছে, ইয়েদুরাপ্পা মোট এক হাজার কোটি টাকা দিয়েছেন বিজেপির কেন্দ্রীয় কমিটিকে।  এর মধ্যে নীতিন গড়করি এবং  অরুণ জেটলি দেড়শ কোটি টাকা করে পেয়েছেন। রাজনাথ সিংকে  টাকা দেওয়া হয়েছে ৫০ কোটি । বিজেপির প্রবীণ নেতা লালকৃষ্ণ আদবানী  এবং মুরলী মনোহর যোশীর নামও রয়েছে তালিকায়। পাশাপাশি আরও লেখা হয়েছে  নীতিন গড়করির ছেলের বিয়ের জন্য দশ কোটি  টাকা দিয়েছেন ইয়েদুরাপ্পা।     
প্রতিবেদনে বলা হয়েছে তাদের কাছে ২০০৯  সালের একটি নথি আছে ।  সেই নথি ২০১৭  সাল থেকেই আয়কর দপ্তর এর কাছে আছে।  তাতে  কেন্দ্রীয় অর্থমন্ত্রীর  অরুণ জেটলির নামও আছে।  আর এ ব্যাপারে তাঁর দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি পদক্ষেপ না করতে  বলেছেন বলে পত্রিকার দাবি।
 এই অভিযোগ করে শুক্রবার কংগ্রেসের প্রধান মুখপাত্র রণদীপ সুরজেওয়ালা বলেন, বিষয়টি এখন প্রধানমন্ত্রীর উপর নির্ভর করছে।  তিনিই ঠিক করুন,  চৌকিদার চোর না চৌকিদার সমস্ত তদন্তের জন্য প্রস্তুত।  


No comments:

Post a Comment

Post Bottom Ad