সিবিআই জয়েন্ট ডিরেক্টরকে নোটিশ দিয়ে পাল্টা চাপ কলকাতা পুলিশের - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, February 4, 2019

সিবিআই জয়েন্ট ডিরেক্টরকে নোটিশ দিয়ে পাল্টা চাপ কলকাতা পুলিশের

Pankaj Srivastav
সিবিআই জয়েন্ট ডিরেক্টর পঙ্কজ শ্রীবাস্তব



সিবিআই-কলকাতা পুলিশ সঙ্ঘাত আরও জোরদার হওয়ার ইঙ্গিত। সঙ্ঘাতের আবহেই এবার পাল্টা চাপের কৌশল নিল কলকাতা পুলিশ। এক ব্যবসায়ীর কর্মীর অভিযোগের ভিত্তিতে সিবিআই জয়েন্ট ডিরেক্টর পঙ্কজ শ্রীবাস্তবকেই নোটিস ধরাল ভবানীপুর থানা। ওই অভিযোগের ভিত্তিতে জয়েন্ট ডিরেক্টরের বয়ান রেকর্ড করার জন্য নোটিস দেওয়া হয়েছে বলে সূত্রের খবর।

কি সেই অভিযোগ? পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৈভব খট্টার নামে এক ব্যক্তি ২০১৮ সালের ১৮ অগষ্ট ভবানীপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছিলেন। তাঁর অভিযোগ ছিল, সিবিআই পরিচয় দিয়ে কয়েকজন অজ্ঞাত পরিচয় ব্যক্তি তাঁকে আটকে রেখেছিলেন। বৈভব খট্টর নিজেকে সেন্ট্রাল রোলিং ফ্লাওয়ার মিলের কর্মী হিসাবে পরিচয় দিয়েছিলেন। তাঁর অফিস ভবানীপুর থানা এলাকার এজেসি বোস রোডে। কিন্তু ভবানীপুর থানা কোনও পদক্ষেপ না করায় আলিপুর আদালতে যান খাট্টার। পুলিশ সূত্রে খবর, আদালত ভবানীপুর থানাকে ওই মামলায় এফআইআর রুজু করার নির্দেশ দেয়। ২১ জানুয়ারি ভবানীপুর থানা ভারতীয় দণ্ডবিধির ৩৪১,৩৪২ এবং ৩৪ ধারায় মামলা রুজু করে। বৈভবের অভিযোগ অনুযায়ী এই মামলা দায়ের করা হয়েছে সিবিআইয়ের এক সাব-ইন্সপেক্টর সুনীল মিনা এবং অন্যান্যদের বিরুদ্ধে।


সিবিআই আধিকারিকরা কলকাতার পুলিশ কমিশনার রাজীব কুমারের বাড়িতে যাওয়ার পর থেকেই কেন্দ্র-রাজ্য সঙ্ঘাত চরমে উঠেছে। ধর্মতলায় মেট্রো চ্যানেলের সামনে ধর্নায় বসেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার মধ্যেই চাপ, পাল্টা চাপের কৌশলও বজায় রেখেছে দু’পক্ষ।

No comments:

Post a Comment

Post Bottom Ad