নিজের মেয়েকে অপহরণ করিয়ে নাটক ! গ্রেফতার বিজেপি নেতা - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Sunday, February 17, 2019

নিজের মেয়েকে অপহরণ করিয়ে নাটক ! গ্রেফতার বিজেপি নেতা



লাভপুরে বিজেপি নেতার মেয়ের অপহরণ রহস্যে নয়া চমক! পুলিশ জানিয়েছে, রাজনৈতিক স্বার্থসিদ্ধির জন্য রীতিমতো পরিকল্পনা করে মেয়েকে অপহরণ করিয়েছিলেন অপহৃত মেয়ের বাবা, লাভপুরের বিজেপি নেতা সুপ্রভাত বটব্যাল। মেয়েকে অপহরণের অভিযোগে গ্রেফতারও করা হয়েছে তাঁকে। রবিবার সকালে উত্তর দিনাজপুরের ডালখোলা থেকে অপহৃত তরুণীকে উদ্ধার করে পুলিশ। সেখান থেকে গ্রেপ্তার করা হয়েছে আরও দুই যুবককে।

ওই দুই দুষ্কৃতী হল রাজুবটক সরকার ও দীপঙ্কর মণ্ডল। দু’জনেরই বাড়ি দার্জিলিঙের নকশালবাড়ি থানা এলাকার দক্ষিণ রথখোলায়। অপহরণের আগের দিন বোলপুরে সুপ্রভাতবাবুর সঙ্গে এই আসামিরা দেখা করেন।
অভিযোগ, বৃহস্পতিবার সন্ধ্যায় লাভপুরের অবসরপ্রাপ্ত শিক্ষক সুপ্রভাত বটব্যালের বাড়িতে একদল দুষ্কৃতী ঢুকে তাঁর মেয়েকে বন্দুক দেখিয়ে অপহরণ করে নিয়ে যায়। পুলিশ এসে পৌঁছলে তাঁদের ঘিরে বিক্ষোভ দেখান মানুষ। চলে অবরোধ।
শনিবার লাভপুরে ফেরার পথে স্থানীয় বাসিন্দাদের তুমুল বিক্ষোভের মুখে পড়েন এলাকার তৃণমূল বিধায়ক মণিরুল ইসলাম। তাঁর গাড়িতে ভাঙচুর চালানে হয়।  রবিবার সকালে জানা যায়, বিজেপি নেতা সুপ্রভাত বটব্যালের মেয়েকে উদ্ধার করেছে পুলিশ।

কিন্তু কেন ওই তরুণীকে অপহরণ করা হয়েছিল? কোথা থেকেই বা তাঁর খোঁজ মিলল?
পুলিশের দাবি, গোটা অপহরণের ঘটনাটিই সাজানো। জেলার অতিরিক্ত পুলিশ সুপার তন্ময় সরকার বলেন,‘‘রাজনৈতিক উদ্দেশ্যেই ওই অপহরণের ঘটনা সাজানো হয়েছে।কারণ ধৃতদের সঙ্গে সুপ্রভাতবাবু একাধিক বার দেখা করেছেন এমন প্রমাণ আমাদের কাছে আছে। এমনকি, অপহরণের একদিন আগে ১৩ ফেব্রুয়ারিও তিনি ধৃত,দের সঙ্গে দেখা করেন।’’

No comments:

Post a Comment

Post Bottom Ad