প্রিয়াঙ্কা-জাদু! কংগ্রেসকে ১২-১৫ টি আসন ছাড়তে পারে সপা-বসপা - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, February 12, 2019

প্রিয়াঙ্কা-জাদু! কংগ্রেসকে ১২-১৫ টি আসন ছাড়তে পারে সপা-বসপা




প্রিয়াঙ্কার রোড শোতে বিপুল জনজোয়ার দেখে বেশ কিছু হিসাব-নিকাশ পাল্টে গেছে অখিলেশ- মায়াবতীর। রাজনীতিতে প্রিয়াঙ্কার জাঁকজমকপূর্ণ পদার্পণ কপালে ভাঁজ ফেলেছে সপা-বসপার । সূত্রের খবর, ভোটের অঙ্ক মাথায় রেখে কংগ্রেসের সঙ্গে আসন সমঝোতা করার  ‘প্রস্তাব’ পাঠাতে চলেছে সমাজবাদী পার্টি-বহুজন সমাজ পার্টি।

লোকসভা ভোটে কংগ্রেসকে কিছুতেই জোটে নেওয়া হবে না বলেই আলাদা জোট গড়েছিলেন মায়াবতী-অখিলেশরা। সোমবার সরাসরি প্রিয়ঙ্কা সক্রিয় রাজনীতির ময়দানে নামার পর লক্ষাধিক মানুষের ভিড় ও তার সাথে কংগ্রেস নেতা-কর্মীরা যে ভাবে উজ্জীবিত, যে বিপুল সাড়া পড়েছে তা দেখে কংগ্রেসকে মোটেই উপেক্ষা করতে পারছেন না তারা। এসপি-বিএসপি শিবিরও তাই স্ট্র্যাটেজি বদলাতে বাধ্য হচ্ছে। কারণ, কংগ্রেস ভাল ফল করলে ভোট কাটাকাটির খেলায় আখেরে লাভ হবে বিজেপির-ই।
সূত্রের খবর, কংগ্রেসকে ১২ থেকে ১৫টি আসন ছাড়া হতে পারে। ‘পিছনের দরজা’ দিয়ে সেই প্রস্তাব ইতিমধ্যেই কংগ্রেস নেতৃত্বের কাছে পৌঁছে গিয়েছে।
নানা সমীক্ষায় ইঙ্গিত, সপা,বসপা এবং কংগ্রেসের জোট হলে প্রবল ক্ষতির সম্মুখীন হতে পারে বিজেপি। ৮০ টি আসনের মধ্যে প্রায় ৬৫-৭০ টি আসন পেতে পারে মহাজোট।

No comments:

Post a Comment

Post Bottom Ad