রামমন্দির তৈরী না হওয়ায় ক্ষুব্ধ কর্মীরা! মোদি মঞ্চে উঠতেই ঝিমিয়ে গেল তালি! - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, January 11, 2019

রামমন্দির তৈরী না হওয়ায় ক্ষুব্ধ কর্মীরা! মোদি মঞ্চে উঠতেই ঝিমিয়ে গেল তালি!


মঞ্চে আসছেন এক-এক জন নেতা। 
শিবরাজ সিংহ চৌহান এলেন, সামান্য তালি। যোগী আদিত্যনাথ এলেন, তালি আরও বেশি। লালকৃষ্ণ আডবাণী এলেন, তালির গর্জন, সঙ্গে শিস। নরেন্দ্র মোদী এলেন, ঝিমিয়ে গেল তালি। যাঁরা তালি দিচ্ছেন, তাঁরা কিন্তু সকলেই বিজেপির কর্মী। লোকসভা ভোটের আগে দলকে চাঙ্গা করতে যে হাজার দশেক কর্মীকে গোটা দেশ থেকে আনা হয়েছে দিল্লির রামলীলা ময়দানে। 
অথচ সকাল থেকে মোদী-মুখোশ পরে ঘুরছিলেন নেতারা। মোদী-জ্যাকেট (যাতে লেখা ‘নমো এগেন’)  গায়ে পীযূষ গয়াল, বাবুল সুপ্রিয়েরা। কিন্তু স্বয়ং মোদী এসে যখন হাতে পদ্মফুল নিলেন, কর্মীদের বিশেষ উৎসাহ দেখা গেল না। অমিত শাহকে বলতে হল, ‘‘জানি দিল্লিতে ঠান্ডা পড়েছে, তবু আওয়াজ এত কম কেন?’’

 প্রদীপ জ্বালাতে যখন আডবাণীর হাত ধরলেন মোদী, আবার তালি পড়ল। তবে অনেকটা জোর করে আদায় করে নিতে হল। মোদি ভাষণ শুরু করার মিনিট দশেকের মধ্যে অনেক কর্মী চেয়ার ছেড়ে উঠে চা খেতে খেতে খোশগল্প করতেও দেখা গেল।

বেশকিছু কর্মীদের মুখে শোনা গেল  রামমন্দির তৈরীর কথা। কাছে গিয়ে প্রশ্ন করতেই ক্ষোভ উগড়ে দিলেন। দিল্লির বাসিন্দা আদতে উত্তরপ্রদেশের অযোধ্যার মানুষ অনন্ত শর্মার   বক্তব্য," রামমন্দির তৈরীর প্রতিশ্রুতি দিয়ে মোদি প্রধানমন্ত্রী হয়েছেন। আর প্রধানমন্ত্রী হবার পর পাঁচ বছর কেটে গেল, একটা ইঁটও গাঁথতে পারল না। আবার ভোট চলে এল, এখন উনি বলছেন সব কোর্টের ওপর নির্ভর করছে। ২০১৪ এর ভোটের সময় কোর্টের কথা জানা ছিল না? জিএসটি,নোটবন্দীতে আমাদের ব্যবসার অনেক ক্ষতি সত্বেও রামমন্দির হওয়ার জন্য সব মেনে নিয়েছি। আর এখন মোদিজি আমাদের ভাঁওতা দিচ্ছেন! যোগীজিও কিছু করলেন না।"


No comments:

Post a Comment

Post Bottom Ad