অবস্থানে বসে পুলিশের লাঠিতে আহত অভিনেত্রী দেবলিনা ও অন্যান‍্যরা - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Wednesday, January 23, 2019

অবস্থানে বসে পুলিশের লাঠিতে আহত অভিনেত্রী দেবলিনা ও অন্যান‍্যরা


পশুপ্রেমীদের অবস্থানে লাঠিচার্জ করল পুলিশ। ঘটনায় বেশ কয়েক জন গুরুতর আহত হয়েছেন। তাঁদের মধ্যে অভিনেত্রী দেবলীনা দত্তও রয়েছেন। বিধাননগর কমিশনারেট যদিও তাদের বিরুদ্ধে ওঠা সেই অভিযোগ উড়িয়ে দিয়েছে।
এন আর এস হাসপাতাল চত্বরে ১৬টি কুকুর ছানা খুনের ঘটনায় অভিযুক্ত নার্সদের কেন হাসপাতালে ঢোকার অনুমতি দেওয়া হয়েছে, তার প্রতিবাদে সল্টলেকে স্বাস্থ্য ভবনের কাছে অবস্থানে বসেছিলেন কয়েক জন পশুপ্রেমী। মঙ্গলবার গভীর রাতে সেই অবস্থান বিক্ষোভ তুলতে যায় পুলিশ। সেই সময় দু’পক্ষই বচসায় জড়িয়ে পড়ে। 

পশুপ্রেমীদের অভিযোগ, হঠাৎই পুলিশ জোর করে তাঁদের সরিয়ে দেওয়ার চেষ্টা করে। শুরু হয়ে যায় ধস্তাধস্তি। এই ঘটনায় পুলিশের লাঠিতে আহত হয়েছেন অভিনেত্রী দেবলীনা দত্ত এবং অভিনেতা তথাগত মুখোপাধ্যায়। তাঁদের সঙ্গীদেরও পুলিশ টেনেহেঁচড়ে তুলে দেওয়ার চেষ্টা করে বলেও অভিযোগ।
অভিনেত্রী দেবলীনা দত্তের অভিযোগ, “ওঁদের সঙ্গে মহিলা পুলিশ ছিল। তা সত্ত্বেও পুরুষ পুলিশ কর্মীদের দিয়ে মহিলাদের নিগ্রহ করা হয়েছে। গালিগালাজ করতেও ছাড়েননি ওঁরা। কেন পুলিশ আমাদের শান্তিপূর্ণ অবস্থান জোর করে তুলতে গেল?পুলিশ জোর করে মোবাইলের ভিডিও, ছবি, সব মুছে দেওয়ার চেষ্টা করে।  কেন এত জনকে মারধর করা হল, তার জবাব দিতে হবে।”

No comments:

Post a Comment

Post Bottom Ad