রথযাত্রা বাতিলের পর ফের ধাক্কা-- বাতিল মোদির ব্রিগেড সমাবেশ - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, January 21, 2019

রথযাত্রা বাতিলের পর ফের ধাক্কা-- বাতিল মোদির ব্রিগেড সমাবেশ

Image result for modi
এর আগে যেমন মোদী এবং অমিত শাহের একাধিক সভার তারিখ ঘোষণা করে পরে পিছু হঠেছে বিজেপি, এ বারেও তেমনই হল। ৮ ফেব্রুয়ারি ব্রিগেডে নরেন্দ্র মোদীর সভা আয়োজনের দরকার নেই বলে অমিত শাহই জানিয়ে দিয়েছেন, রাজ্য বিজেপি সূত্রে এমনই খবর। 

৮ ফেব্রুয়ারি ব্রিগেডে সভা না করলেও প্রধানমন্ত্রী  ওইদিনই 
রাজ্যে সভা করবেন বলে জানা গিয়েছে। তবে সেই সভাটি কবে হবে তা জানা যায়নি। সূত্রের খবর, ৮ ফেব্রুয়ারি ব্রিগেডের সভা হবে কি না, তা নিয়ে রবিবার রাত পর্যন্ত বৈঠক চলে বিজেপিতে। রাজ্য বিজেপি নেতারা ছাড়াও বৈঠকে রাজ্যে দলের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতারাও ছিলেন।

সেখানে রাজ্য বিজেপির তরফে বলা হয়, শুধু ব্রিগেডের সভাটি করুন প্রধানমন্ত্রী। দিল্লি চাইছিল, এখনই ব্রিগেড না করে দলের সাংগঠনিক পাঁচটি জোনে মোদীকে দিয়ে সভা করাতে। পুরো সিদ্ধান্ত ছেড়ে দেওয়া হয় অমিত শাহর উপর।
সোমবার সকালে রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ জানান, ব্রিগেড আপাতত হচ্ছে না। তার বদলে প্রধানমন্ত্রী চারটি সভা করবেন। অন্য কেন্দ্রীয় নেতারাও আসবেন।
ব্রিগেডে সমাবেশের জন্য বেশ কয়েক মাস ধরে প্রস্তুতি নিয়েছিল তৃণমূল। চ্যালেঞ্জ ঠুকে, পালটা সমাবেশ করতে গিয়ে কার্যত শাঁখের করাতে রাজ্য বিজেপি। প্রকাশ্যে চলে এসেছে ব্যর্থতাও। রাজনৈতিক বিশ্লেষকদের মতে, রথযাত্রা করতে গিয়ে আগেই সুপ্রিম কোর্টে মুখ পুড়েছিল বিজেপির। এবার ৮ ফেব্রুয়ারি মোদীর ব্রিগেড সভা বাতিল করে ফের একবার নিজেদের মুখ পোড়াল গেরুয়া শিবির।

No comments:

Post a Comment

Post Bottom Ad