শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার অমিত, মুকুল, লকেট ঘনিষ্ট বিজেপি নেতা - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, December 28, 2018

শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার অমিত, মুকুল, লকেট ঘনিষ্ট বিজেপি নেতা


গত ৪ই অক্টোবর বিজেপি নেতা ধনঞ্জয় সিং লিফ্ট দেবার নাম করে এক স্বামীহারা মহিলাকে নিজের গাড়িতে তোলেন। গাড়িতে ওঠার পরই ওই মহিলাকে নোংরা গালি দিতে দিতে তাঁর গোপনাঙ্গে জোর করে স্পর্শ করেন এবং বারংবার শ্লীলতা হানি করে ধনঞ্জয়। ঘটনার খবর পেয়েই কালীঘাট থানা নির্যাতিতাকে উদ্ধার করেন ও এই বিজেপির নেতাকে গ্রেফতার করেন। প্রসঙ্গত, এই বিজেপি নেতার ফেসবুক প্রোফাইলে বিজেপি সভাপতি অমিত শাহ, বিজেপি নেতা মুকুল রায়, বিজেপি মহিলা মোর্চার সভা নেত্রী লকেট চ্যাটার্জীর সাথে বিভিন্ন কার্যক্রমের ছবি রয়েছে । তাই বিজেপির অন্দর মহলে যথেষ্টই প্রভাবশালী তা নির্দ্ধিধায় বলা যায়।  

নির্যাতিতার মহিলার অভিযোগ , ধনঞ্জয় সিংহ তার গাড়ির মধ্যে মহিলার শরীরের গোপন জায়গায় বারং বার হাত দিতে থাকেন , এবং মহিলাকে চুম্বন  করতে থাকে । এই সব ঘটনা ঘটেছে মহিলার ইচ্ছের  বিরুদ্ধে ,এবং কোনো ভাবেই বিধবা মহিলাটির কোনো সম্মতি ছিলোনা । যতবার মহিলাটি ধনঞ্জয় সিংহকে বাধা দেওয়ার চেষ্টা করেন ততবারই তিনি নিজের কু-অভিসন্ধি চরিথার্থ  করার জন্য  শ্লীলতাহানি করতে থাকেন যেটা এক কথায় নক্কার জনক । ধনঞ্জয় বাবুর গাড়িতে , মহিলা যতই কাকুতি মিনতি করেন ততই ধনঞ্জয় তাকে ভয় দেখাতে থাকেন , এবং বারংবার তার  গোপনাঙ্গে জোর করে হাত দিতে থাকেন  ।ধনঞ্জয় বাবুর গাড়ি ও ৩টি মোবাইল ফোনে বাজেয়াপ্ত করা হয়েছে ।

 প্রসঙ্গক্রমে  সম্প্রতি অ্যাসোসিয়েশন ফর ডেমোক্রেটিক রিফর্ম (এডিআর) নামে একটি বেসরকারি সংগঠন ও ন্যাশনাল ইলেকশন ওয়াচ (এনইডব্লিউ) এর যৌথ সমীক্ষায় উঠে এসেছে যে সারা ভারতে ধর্ষণ,শ্লীলতাহানি, নারী ও শিশুপাচারে বিজেপি নেতারা।    

No comments:

Post a Comment

Post Bottom Ad