দেখা মেলে না সাংসদ মুনমুন সেনের! বাঁকুড়া জুড়ে অসন্তোষ - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, November 26, 2018

দেখা মেলে না সাংসদ মুনমুন সেনের! বাঁকুড়া জুড়ে অসন্তোষ

শেষ কবে দেখা গেছিল সাংসদ মুনমুন সেনকে? এই প্রশ্নই ২০১৯ র লোকসভা নির্বাচনের আগে ঘুরপাক খাচ্ছে বাঁকুড়ায়। ভোট প্রচার ও ভোট জেতার পর আর দেখা মেলেনি সাংসদের। কোনো দরকারি কাজে সাংসদকে পায় না বাঁকুড়াবাসী।


পার্লামেন্টেও কথা বলতে শোনা যায় না মুনমুন সেনকে। ভোট প্রচারের সময় তাঁর সাথী ছিল দুই মেয়ে রাইমা ও রিয়া, দেখা মেলেনা তাদেরও। গ্ল্যামার ও মমতা ব্যানার্জীর নামে জেতে মুনমুন।


বাঁকুড়াবাসীর মতে এলাকার কোনো গুণ্ডা নেতা সাংসদ হওয়া এর থেকে ভালো। অন্তত কিছু কাজে পাওয়া যাবে। বাঁকুড়া শহরের বাসিন্দা কানাই মণ্ডল বলেন, "দিদি মুনমুন সেনকে কলকাতা থেকে এনে এখানকার সাংসদ বানিয়ে দিলেন। উনি রাজনীতির কি বোঝেন? সিনেমা করেন উনি। এলাকায় এত নেতা থাকতে উনি কেন? উনি এলাকায় আসেন না"। ওন্দার আসমা বিবি ক্ষোভ উগড়ে দেন বাংলার মুখের স্থানীয় প্রতিনিধির কাছে। তাঁর কথায়, 'রোদে চোখে চশমা ও সুন্দর দামী শাড়ি পরে ভোট চাইতে এসে কত বড় বড় কথা বলল মুনমুন সেন। কিন্তু এলাকায় কাজ করেছে বিধায়ক ও পঞ্চায়েত সদস্যরা। মুনমুন সেন ভোট জেতার পর আর আসেইনি, কিছুই করেনি'। এলাকার যুবকদের সাংসদ নিয়ে প্রশ্ন করতেই সবার মুখে অদ্ভুত লাজুক হাসি।

এখন দেখার তৃণমূল মুনমুন সেনকে পুনরায় প্রার্থী করে কিনা।

No comments:

Post a Comment

Post Bottom Ad