বেআইনিভাবে চাকরি পেয়েছেন পরেশের মেয়ে ! সরব বিরোধীরা - Banglar Chokh | True News for All

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, November 26, 2018

বেআইনিভাবে চাকরি পেয়েছেন পরেশের মেয়ে ! সরব বিরোধীরা



সদ‍্য ফরওয়ার্ড ব্লক থেকে তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়া পরেশ অধিকারীর মেয়ে অঙ্কিতা অধিকারীর সহ-শিক্ষিকা হিসাবে  স্কুলে যোগ দেওয়া ঘিরে দুর্নীতির অভিযোগ নিয়ে প্রচারে ঝড় তুলতে চাইছে বাম-বিজেপি। ‌ 
শনিবারই স্কুলে যোগ দেন পরেশবাবুর মেয়ে।বিরোধীদের অভিযোগ, স্কুল সার্ভিস কমিশনের তালিকায় নাম ছিল না। কিন্তু তাঁর বাবা পরেশচন্দ্র অধিকারী ফরওয়ার্ড ব্লক থেকে তৃণমূলে যোগ দিতেই তালিকায় এক নম্বরে পৌঁছে যান অঙ্কিতা অধিকারী। তার পরেই তা নিয়ে সরব হয়েছে বিরোধীরা।
বিরোধীদের অভিযোগ, স্কুল সার্ভিস কমিশনের তালিকায় নাম ছিল না। কিন্তু তাঁর বাবা পরেশ অধিকারী ফরওয়ার্ড ব্লক থেকে তৃণমূলে যোগ দিতেই তালিকায় এক নম্বরে পৌঁছে যান অঙ্কিতা। তার পরেই তা নিয়ে সরব হয়েছে বিরোধীরা। লোকসভা ভোটের আগে এই দুর্নীতি নিয়ে তেড়েফুঁড়ে নামতে চাইছে বাম-বিজেপি দুই শিবিরই। 
বিজেপির কোচবিহার জেলা সভাপতি মালতি রাভা জানিয়েছেন, "এই ঘটনা পুরো স্বজনপোষণের ঘটনা।এই ঘটনার উচ্চ পর্যায়ের তদন্ত দাবি করছি।"


সিপিএমের কোচবিহার জেলা সম্পাদক অনন্ত রায় বলেন, "তৃণমূলের আমলে সব কিছুই সম্ভব।তালিকায় যাদের নাম থাকে না তাদেরও চাকরি হয়। তৃণমূলে যোগ দিলে চাকরি হবে,না হলে নয়।এ সরকার পুরো তুঘলকি সরকার। এরা নিয়ম কানুনের ধার ধারে না।রাজ্যে একটা অগণতান্ত্রিক সরকার চলছে। এই দুর্নীতির বিচার চাইতে জেলাজুড়ে খুব শীঘ্রই বৃহত্তর আন্দোলনে নামবে সিপিএম।"
পরেশবাবু অবশ্য ওই বিষয়ে কিছু বলতে চান না। তৃণমূলের কোচবিহার জেলা সভাপতি তথা উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ বলেন, “যোগ্যতার ভিত্তিতেই চাকরি হয়েছে পরেশবাবুর মেয়ের। বহু মানুষের চাকরি হচ্ছে। বিরোধীরা বিভ্রান্তিকর কথা বলছে। মানুষই তার জবাব দেবে।’’

লোকসভা ভোটের আগে কোচবিহারে একদিকে গোষ্ঠীদ্বন্দ্ব অন্যদিকে নেতার মেয়ের চাকরি দুর্নীতি নিয়ে চরম অস্বস্তিতে তৃণমূল।

No comments:

Post a Comment

Post Bottom Ad